বাংলা সিরিয়াল

রসগোল্লা বা পান্তুয়া নয়, নিজের স্ত্রীকে ফুলকো লুচি এবং আলুর দমের সাথে কেন তুলনা করলেন জিতু কমল?

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ জিতু কমল কিছুদিন আগে অপরাজিত ছবির দৌলতে বড় পর্দায় পাড়ি দিয়েছেন আর বলাই বাহুল্য যে তার এই ছবি দর্শকদের মনে গেঁথে রয়েছে। এতটাই অসাধারণ ভাবে সেই ছবিতে সত্যজিৎ রায়কে ফুটিয়ে তুলেছেন তিনি, যে বাঙালির আবেগকে রীতিমতো নাড়িয়ে দিয়েছেন বলা যায়। এই ছবির দৌলতে তার অভিনয় দক্ষতা আরো ভালোভাবে দেখানোর সুযোগ পেয়েছেন তিনি।

জিতু কমলের স্ত্রী ও জিতুর মতোই বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ। তিনি হলেন নবনীতা। যিনি zee বাংলার জনপ্রিয় ধারাবাহিক দ্বীপ জ্বেলে যাই -ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র দিয়ার চরিত্রে অভিনয় করেন। এই দুই অভিনেতা-অভিনেত্রীর মধ্যে বয়সের পার্থক্য থাকলেও তাদের রসায়নে কোথাও কোন কমতি ঘটেনি। তাই দর্শক ও ভীষণ পছন্দ করেন এই দম্পতিকে।

সম্প্রতি অভিনেতা জিতু একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবির সাথে তুলনা করেছেন তিনি নিজের এবং তার স্ত্রীর সম্পর্কের রসায়নের। এই ছবির মধ্যে দিয়ে তিনি বোঝাতে চেয়েছেন আসলে তাদের সম্পর্ক কতটা গভীর এবং দৃঢ়।। নিজের স্ত্রীকে ফুলকো লুচি আর আলুর দমের সাথে তুলনা করেছেন তিনি। কোন পছন্দের ফুল বা রসগোল্লার পান্তয়া জাতীয় মিষ্টি খাবার ছেড়ে হঠাৎ ফুলকো লুচি আর আলুর দম কেন এই প্রশ্ন আসতেই পারে!

কিন্তু এর পেছনেও কারণ আছে আসলে বাঙালি মাত্রই পছন্দ করেন ফুলকো লুচি আর আলুর দম। ছুটির দিনের সকাল হলে এই ফুলকো লুচি আর আলুর দম ছাড়া যেন চলে না তাই জিতু সকলকে এটাই বোঝাতে চেয়েছেন যে, আলুর দমের সাথে ফুলকো লুচি যেমন মানান সই তেমনি মানানসই তিনি এবং তার স্ত্রী।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳(J.K) (@jeetu_kamal)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।