বাংলা সিরিয়াল

এক বেসরকারি নামী সংবাদমাধ্যমের তরফ থেকে জানানো হয় যে অভিনেত্রী সৌমিতৃষার জীবনে একজন আছেন, আর আদৃত এবং সৌমিতৃষা একসাথে বসে ইন্টারভিউ দিতে চান না! এই বেফাস মন্তব্য করায় মিঠাই ভক্তদের আক্রোশের শিকার সেই সংবাদমাধ্যম, সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন ওঠে তবে কি সত্যিই সৌমীর জীবনে কোনো প্রেমিক আছেন?

টেলি পর্দায় এখন নামকরা ধারাবাহিক মিঠাই। একেবারে হট কেক সে। যেকোনো কিছুর সাথেই মিঠাই নামটি জুড়ে দিলেই একেবারে আকর্ষণ তৈরি হয়ে যায় দর্শকের। অর্থাৎ এটুকু বলা যায় যে মিঠাই মানেই এখন সংবাদমাধ্যমের এন্টারটেইনমেন্ট বিটের কাছে বেশ চমৎকার কনটেন্ট।

তবে মিঠাইকে নিয়ে সংবাদ মাধ্যমগুলির রীতিমতো বাড়াবাড়ি শুরু করেছে। আর এতটাই বাড়াবাড়ি শুরু করেছে যে তাঁদের এমন কিছু তথ্য সে সংবাদ মাধ্যম সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছে যা একদম নীতি বিরুদ্ধে। এমন একটি কান্ড এক বেসরকারী সংবাদ মাধ্যম ঘটিয়েছে। এই মন্তব্য কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করছেন মিঠাই ভক্তরা। আর সেই কমেন্টের স্ক্রিনশট ঘুরছে সোশ্যাল মিডিয়া জুড়ে। আর এদিকে মজা নিচ্ছেন অন্যান্য ধারাবাহিকের চ্যানেল গুলি।

সম্প্রতি এক বেসরকারি সংবাদ মাধ্যম থেকে মিঠাই টিমের সাক্ষাৎকার নেওয়া হয়। সেখানেই এক মিঠাই ভক্ত কমেন্ট করেন যে আপনারা সৌমী এবং আদৃতের একসাথে একটা ইন্টারভিউ নিন। আর তারপর এসে সংবাদ মাধ্যম থেকে মন্তব্য করা হয় যে সৌমিতৃষা এবং আদৃত একসাথে ইন্টারভিউ দিতে চায় না। এরপরে আরেকজন বলেন আপনারা তো মিঠাইয়ের সেটে যান তাহলে আপনারা কি দেখেন তাদের দুজনের মধ্যে বন্ডিং ঠিক কেমন? তখন সেই সংবাদ মাধ্যম থেকে মন্তব্য করা হয় যে সৌমীর সাথে তো অন্য কেউ আছে বাস্তব জীবনে কিন্তু আমাদের বলা বারণ আছে।

এসব মন্তব্য দেখেই রেগে যান মিঠাই ভক্তরা। কারণ অনেকেই সেখানে প্রশ্ন করছেন তাহলে কি সৌমির জীবনে আদতে কেউ আছে? তাই মিঠাই ভক্তদের দাবি সৌমির জীবনে যদি কেউ থেকেও থাকে তা একেবারেই তাঁর ব্যক্তিগত। সেটা নিয়ে এভাবে কমেন্ট করা উচিত নয়। সৌমী নিজে দেখলে তাঁর খারাপ লাগতে পারে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।