বাংলা সিরিয়াল

দ্যুতি কে নিয়ে খড়ির মনে সন্দেহের বীজ তৈরি হলো, তবে কিয়ারার ষড়যন্ত্রে ভেঙে যাবে ঋদ্ধি এবং খড়ির সম্পর্ক? দেখুন স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের দুর্দান্ত পর্ব

ধারাবাহিক প্রেমিদের কাছে স্টার জলসা এবং জি বাংলার প্রতিটি ধারাবাহিকই ভীষণ পছন্দের। কিন্তু তার মধ্যে থেকে কিছু এমন ধারাবাহিক রয়েছে যা দর্শকদের মনের খুব কাছের। খুব তাড়াতাড়ি সেই ধারাবাহিকগুলি দর্শকদের মনে নিজেদের জন্য জায়গা তৈরি করিতে সক্ষম হয়েছে। নতুন নতুন গল্প এবং দর্শকদের সেই ধারাবাহিকের প্রতি আকৃষ্ট করতে পেরেছি খুব সহজেই। আর সেরকমই একটি ধারাবাহিক হলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। এই ধারাবাহিকের তিনটি জুটি খড়ি, ঋদ্ধি রাহুল, দ্যুতি এবং বনি, কুনাল দর্শকদের খুব পছন্দের। এদের ছাড়া যেন ধারাবাহিক একেবারে অসম্পূর্ণ। তার মধ্যে এই ধারাবাহিক প্রতি সপ্তাহতে নতুন নতুন টুরিস্ট নিয়ে আসছে। যার কারণে দর্শক ধারাবাহিক দেখার প্রতি আরো আগ্রহী হয়ে উঠছে দিনে দিনে।

চলতি বছরেই মাস কয়েক আগে এই ধারাবাহিক শুরু হয়েছিল। ধারাবাহিক শুরুর দিন থেকেই দর্শকের বেশ পছন্দ ছিল এই ধারাবাহিক। টিআরপি তালিকাতে ও প্রতি সপ্তাহতে দুর্দান্ত ফলাফল করে এই ধারাবাহিক। কয়েক সপ্তাহ তো বাংলার সেরা ধারাবাহিক মিঠাই কেও টক্কর দিয়েছিল। সুতরাং বোঝাই যাচ্ছে এই ধারাবাহিকের চাহিদা দর্শকমহলে ঠিক কতখানি। যারা এই ধারাবাহিকের প্রতিদিনের দর্শক তারা প্রত্যেকেই জানেন অবশেষে রাহুল, কিয়ারা এবং দত্ত জুয়েলার্সের সমস্ত কারসাজি ধরা পড়ে গিয়েছে।

সিংহরায় বাড়ির সকলের সামনে রাহুল এবং দত্তবাবুর সমস্ত কারসাজি ধরা পড়ে গিয়েছে এবং অন্যদিকে খড়িও নিজেকে সকলের কাছে নির্দোষ প্রমাণ করতে সক্ষম হয়েছে। কিন্তু একটা বিপদ যেতে না যেতেই যে আরেকটা বিপদ অপেক্ষা করছিল ঋদ্ধি এবং খড়ির জন্য সেটা কেউই আন্দাজ করতে পারেনি।

বর্তমানে ধারাবাহিককে দেখানো হচ্ছে রাহুল জেলে গিয়েছে নিজের কুকর্মের সাজা পাচ্ছে। কিন্তু অন্যদিকে দত্ত বাবু ঋদ্ধি এবং খড়ি সহ সিংহরায় জুয়েলার্সের ক্ষতি করার জন্য উঠে পড়ে লেগেছে। আর তাকে এই কাজ করতে উদ্যত করছে ডি নামের এক ব্যক্তি। যার সঙ্গে সিংহ রায় পরিবারের পুরনো কোন যোগসূত্র রয়েছে। তাই দত্ত বাবু কিয়ারা কে ট্রাম কার্ড করে ঋদ্ধি এবং খড়ির জীবনের নতুন বিপদ নিয়ে এসেছে। কিয়ারা দ্যুতি কে মাঝখানে রেখে খড়ি এবং ঋদ্ধির সম্পর্কে ভাঙ্গন ধরানোর চেষ্টা করছে।

ধারাবাহিকের একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে স্টার জলসার ফেসবুক পেজের তরফ থেকে। যেখানে দেখা যাচ্ছে সব বিপদ কাটিয়ে উঠে একটি পার্টির আয়োজন করা হয়েছে সিংহরায় বাড়িতে। সেখানে ঋদ্ধি এবং খড়ি একসঙ্গে একটি রোমান্টিক ডান্স করছে। কিন্তু সেখানেও কিয়ারার কারসাজি তে হঠাৎ এমন পরিস্থিতি তৈরি হয়, যার জন্য খড়ি আবারো ভুল বোঝে ঋদ্ধি কে। তার মনে একটা সন্দেহ বারবার খোঁচা দিতে শুরু করে। এবার দেখার অপেক্ষা খড়ি বিশ্বাস করে ভরসা করে সম্পর্ক টিকিয়ে রাখতে পারে নাকি কিয়ারের কারণে ভেঙে যাবে খড়ি এবং ঋদ্ধিমানের সম্পর্ক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।