বাংলা সিরিয়াল

শুরুর সময় থেকে এখনো টিআরপি তালিকায় জায়গা করে নিতে পারেনি লীনা গঙ্গোপাধ্যায়ের ‘এক্কা দোক্কা’, TRP রেটিং বাড়াতেই নতুন চরিত্রের প্রবেশ ঘটল ধারাবাহিকে

বর্তমানে যেভাবে বাংলা ধারাবাহিকের চাহিদা বাড়ছে সেই মতোই প্রতিটি চ্যানেল দর্শকদের কথা মাথায় রেখে বিভিন্ন ধারাবাহিক নিয়ে আসছে। নতুন নতুন গল্পের ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছে প্রতিটি চ্যানেল। বরাবরই বাংলা ধারাবাহিক জগতে জি বাংলা এবং স্টার জলসার মধ্যে প্রতিযোগিতা চলে। কোন চ্যানেলের ধারাবাহিক টিআরপি তালিকায় এগিয়ে থাকবে তা নিয়ে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে। ধারাবাহিকের সংখ্যা যত বাড়ছে তার সঙ্গে এক ঝাঁক নতুন তারকারাও যোগ দিচ্ছে ইন্ডাস্ট্রিতে। তেমনি নতুন অভিনেতা অভিনেত্রীর পাশাপাশি পুরনো অভিনেতা অভিনেত্রীরা সমানতালে কাজ করে চলেছেন।

সম্প্রতি কয়েক সপ্তাহ আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। আর সেই ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হল লেখিকার লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ধারাবাহিক ‘এক্কা দোক্কা’, রাধিকা এবং পোখরাজের প্রেমের গল্প দিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। এ ধারাবাহিক প্রতিদিন স্টার জলসা পর্দায় দেখতে পান দর্শকেরা। তবে ধারাবাহিক শুরুর সময় থেকে এখনো অব্দি টিআরপি তালিকায় সেভাবে ভালো ফলাফল করতে পারেনি। তাই এবারে ধারাবাহিকের টিআরপি রেটিং বাড়াতে এবং ধারাবাহিকের নতুন চমক আনতে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় আরো একটি চরিত্রকে এনেছে ধারাবাহিকে।

ধারাবাহিকের নতুন যে চরিত্রটি আমরা দেখতে পাচ্ছি সেখানে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি। এর আগেও বহু ধারাবাহিকে তাকে আমরা অভিনয় করতে দেখতে পেয়েছি। প্রথম তাকে দেখা গিয়েছিল জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক সুবর্ণলতাতে। পরেও স্টার জলসার বিভিন্ন ধারাবাহিক আমরা তাকে অভিনয় করতে দেখেছি। ধারাবাহিকে পোখরাজের সঙ্গে অভিনেত্রীর বিয়ে ঠিক হয়েছে আপাতত সেই পর্বই দেখানো হচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।