বাংলা সিরিয়াল

মিঠাইকে চ্যালেঞ্জ জানাতে নতুন সিরিয়াল নিয়ে আসছেন স্যান্ডি সাহা! ভাইরাল সেই প্রোমো

বছরের পর বছর বাংলার সাধারন দর্শকদের মনোরঞ্জন করে এসেছে বাংলা সিরিয়াল। যতদিন গেছে ততই বিভিন্ন চ্যানেলে বেড়েছে সিরিয়ালের সংখ্যা। বর্তমানে বেশ কিছু সিরিয়াল প্রত্যেক বাঙালির জীবনের একটা অংশ হয়ে উঠেছে। সব চ্যানেলই চাইছে তাদের ধারাবাহিকগুলিতে নতুনত্ব কিছু আনতে। এরই মাঝে সম্প্রতি একটি খবর উঠে এসেছে। বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহা আসতে চলেছেন ছোট পর্দায়।

স্যান্ডি সাহা এই মুহূর্তে বাংলার খুব পরিচিত একজন সোশ্যাল মিডিয়া কন্টেন্ট মেকার।তিনি সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন হাসির কন্টেন্ট বানিয়ে থাকেন। ইউটিউব থেকে ফেসবুক,স্যান্ডি সাহার রয়েছে লাখ লাখ ফলোয়ার।এই স্যান্ডি সাহাই এবার অভিনয় করবেন একটি বাংলা ধারাবাহিকে।

কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ সিরিয়ালে কিছুদিন আগে একটি বিশেষ চরিত্রে তাকে দেখা গিয়েছিল।এই কালার্স বাংলারই নতুন সিরিয়াল ‘ফেরারি মন’এ তাকে অভিনয় করতে দেখা যাবে।‘ক্ষীরের পুতুল’ ও ‘চোখের বালি’ খ্যাত অভিনেত্রী সুদীপ্তা রায় থাকবেন সিরিয়ালটির শ্রেষ্ঠাংশে। সিরিয়ালে তার চরিত্রের নাম তুলসী। চ্যানেলের পক্ষ থেকে একটি প্রোমোতে দেখা গেছে, তুলসী একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে। অন্যদিকে, সিরিয়ালের নায়ক তার কলেজের প্রিন্সিপালের ছেলে। সে রীতিমত বখাটে। নানান অসৎ উপায় অবলম্বন করে পরীক্ষায় পাশ করে। এরপর তুলসী কলেজে আসলে দুজনের মধ্যে শুরু হয় প্রতিযোগিতা।

স্যান্ডি সাহা এই সিরিয়ালে নায়কের বন্ধুর চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যে ফেসবুকে স্যান্ডি নিজেই এই কথা জানিয়েছেন। এছাড়াও সিরিয়ালটির প্রোমোও তিনি শেয়ার করেন দর্শকদের সাথে। স্যান্ডিকে নতুন রূপে দেখতে এখন মুখিয়ে রয়েছেন তার অনুরাগীরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।