বাংলা সিরিয়াল

পর্দার প্রেম এবার পরিণতি পেল বাস্তবেও! বাংলা সিরিয়ালের এই অভিনেতার সঙ্গে প্রেম করছেন ‘যমুনা’ শ্বেতা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল যমুনা ঢাকি। কয়েক মাস আগেই ছোট পর্দা থেকে বিদায় নেয় এই ধারাবাহিক। তবে এই ধারাবাহিকের দুই মুখো চরিত্রের অভিনয় করেছেন দুজন অতি জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। নায়কের চরিত্র দেখতে পাওয়া গেছে টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা রুবেল দাস। অন্যদিকে অভিনেতার বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন টলিপাড়ার আরো এক জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। পর্দায় এই দুই অভিনেতা-অভিনেত্রীর প্রেম বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে। কিন্তু এই দুই অভিনেতা অভিনেত্রীকে এখনো পর্যন্ত নতুন কোন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফেরার কথা জানা যায়নি। অন্যদিকে অভিনেত্রী শ্বেতা নিজের জীবনের অতি ব্যক্তিগত কিছু তথ্য তুলে ধরলেন অনুরাগীদের সামনে।

অভিনেত্রী জানিয়েছেন তাঁর জীবনের বিশেষ মানুষটি সম্পর্কে। তবে সাধারণত তারকারা নিজেদের ব্যক্তিগত জীবন সম্পর্কে সাধারণ মানুষের সামনে অকপটে কিছু বলেন না। তবে এমন কিছু অভিনেতা অভিনেত্রী আছেন যাঁরা নিজেদের ব্যক্তিগত জীবন সম্পর্কে ও একেবারেই লুকোচুরি রাখতে পছন্দ করে না। সেই অভিনেতা অভিনেত্রীদের দলে পড়েন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। এক বিশিষ্ট সংবাদমাধ্যমকে অভিনেত্রী তাঁর জীবনের বিশেষ মানুষটি সম্পর্কে জানান।

সেখানে অভিনেত্রী বলেন দীর্ঘ ১৫ বছরের বন্ধুত্বের সম্পর্ক তাঁদের মধ্যে। একসাথে তাঁরা নাচ শিখেছেন। কিন্তু আমাদের সকলেরই জানা দীর্ঘ ১০ বছর ধরে অভিনেত্রী একটি প্রেমের সম্পর্কে জড়িত ছিলেন। কিন্তু কিছুদিন আগেই সেই প্রেমের সম্পর্কে ভাঙ্গন ঘটে গিয়েছে। অন্যদিকে রুবেল তাঁর পুরনো প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। যমুনা নাকি ধারাবাহিকে তাঁরা একসঙ্গে কাজ করতে করতে তাঁদের মধ্যে একটি আকর্ষণ তৈরি হয়েছে।

আর এরপরেই অভিনেতা রুবেল তাকে প্রেমের প্রস্তাব দেন। আর এই প্রেমের প্রস্তাবে সায় দিয়েছেন অভিনেত্রী শ্বেতা। শ্বেতার জন্মদিনে দুই পরিবারের সকলে একসঙ্গে উপস্থিত ছিলেন। দুই পরিবারের মধ্যে খুব ভালো সম্পর্ক সেটা স্পষ্ট সকলের সামনে। আবার রুবেলের জন্মদিনে অভিনেত্রী শ্বেতা ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “ফ্যামিলি”। মূলত এখানেই তিনি তাঁদের প্রথম প্রেমের সম্পর্কের কথা ঘোষণা করেন।

শ্বেতা এক বিশিষ্ট সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “রুবেল আমার কাছের মানুষ। আমার প্রতিটি পছন্দকে মূল্য দেয়। ও আমার পরিবারের সঙ্গে সুন্দরভাবে মিশে গিয়েছে। কিন্তু আমরা এখনই এই সম্পর্ককে কোনও সীলমোহর দিতে চাইছি না।” যদিও রুবেলকে এই সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেতা তা এড়িয়ে যান। অভিনেতার কথায় যখন তিনি সহঅভিনেত্রীর সাথে প্রেমের বিষয়ে নিশ্চিত হবেন তখনই তিনি সকলের সামনে একথা বলবেন। যদিও এঁদের অনুরাগীরা ভীষন খুশী দুজনের প্রেমের সম্পর্কের কথা জেনে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।