টলিউড

টলিউড ডিভা নুসরাত জাহান আবারো উঠে এলেন সংবাদের শিরোনামে! যদিও এবার বিয়ের জন্য নয় উঠে এলেন তাঁর হ্যান্ড ব্যাগের জন্য, ব্যাগটির দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য আপনারও!

নুসরাত জাহান, এই নামটি টলিউডের প্রথম ১০ জন অভিনেত্রীদের লিস্টে নেওয়া হয়ে থাকে। বলাই বাহুল্য নিজের অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে টলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে জায়গা করে নিয়েছেন। শুধু অভিনয় নয় ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন তিনি রাজনীতি কেও। দুই হাতে সমান তালে সামলাচ্ছেন অভিনয় এবং রাজনীতি। এ সংসদ অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবনে কেউ নাক গলাপ তা একেবারেই পছন্দ করেন না।

কিন্তু সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়ায় ট্রল তো করবেই। যদিও সেসব কোন কিছুকেই পাত্তা দেন না তিনি। নুসরাত বলতে প্রথমেই ভাবলে উঠে আসবে ফ্যাশন এবং স্টাইল স্টেটমেন্ট। আর সেই সবকিছু ধরা পড়ে সোশ্যাল মিডিয়ার মধ্য দিয়ে। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী বেশ ভালো রকম অ্যাকটিভ। সেখানেই বিভিন্ন ধরনের স্টাইলিং স্টেটমেন্ট নিয়ে হাজির হন সংসদ অভিনেত্রী।

স্টাইল ভালো লাগলেও অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা করতে ছেড়ে দেন না সাধারণ মানুষ। সে তিনি যশের সাথে বিদেশে ঘুরতে যান, বিকিনি পুরে ফটোশুট করুন কিংবা দেবী পক্ষে দেবীর রূপে সেজে উঠুন। সবেতেই মানুষ কোন না কোন ভাবে চেষ্টা করেন তাঁকে ট্রোল করার। কিন্তু অন্যদিকে আবার এই অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট পছন্দ করছেন মানুষ। অভিনেত্রী করা বিভিন্ন ধরনের ফ্যাশন মনে ধরেছে সাধারণের। আর সেই কারণেই অভিনেত্রী ঠিক কোন ব্রান্ডের জামা কাপড় পড়ছেন, কোন ব্র্যান্ডের জুতো পড়ছেন এমনকি কোন ব্র্যান্ডের ব্যাগ ইউজ করছেন সবকিছুই বেশ ভালই চর্চায় রয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি ভিডিও সামনে এসেছে। যেখানে অভিনেত্রীর পরনে একটি হোয়াইট মনোক্রম্যাটিক জাম্পস্যুট ছিল। পোশাকটি বেশ পছন্দ হয়েছে বর্তমান মহিলা অনুরাগীদের। কিন্তু তার থেকেও বেশি নজর আছে অভিনেত্রীর হ্যান্ড ব্যাগটি। এর আগেও দর্শক বেশ পছন্দ করেছিলেন বলিউডের এক অভিনেত্রীর হাতে। আসলে ব্যাগটি যে কোম্পানির সেই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এটি একটি বিখ্যাত ফরাসি ব্র্যান্ডের ব্যাগের কোম্পানি।

এই ব্যাগটি কোম্পানি হল লুই ভিতোঁর (louis vuitton)। তবে এই ব্যক্তির বাজারের মূল্য শুনলে আপনার চোখ কপালে উঠবে। এই ব্যাগটির বাজার মূল্য ভারতীয় মূল্যের ২ লাখ টাকা। যদিও শোনা গিয়েছে এই ব্যাগের একটি কপি বি কপি ভারতীয় বাজারে বিক্রি হয়। তবে অভিনেত্রী নুসরাত যখন সেই ব্যক্তি ব্যবহার করছেন সেটি নিশ্চয়ই আসল ফরাসি কোম্পানির ব্যাগই হবে। সেই কারণেই বড্ড বেশি নজর কেটেছে দর্শকের।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।