বাংলা সিরিয়াল

খড়ির সামনেই শুরু ঋদ্ধি-দ্যুতির প্রেম? নয়া মোড় ‘গাঁটছড়া’য়! পার্টিতে আচমকাই পড়ে যাওয়া দ্যুতিকে ধরলেন ঋদ্ধি, নতুন সম্পর্কের ইঙ্গিত কি?

সিংহ রায় পরিবারের শুরু হয়েছে নতুন অধ্যায়। তাদের অলংকারের ব্যবসায় এখন লিডমুখ দ্যুতি। অন্যদিকে খড়ি প্রধান ডিজাইনার। বর্তমানে সেই উদযাপন চলছে পরিবারে । উৎসব হিসেবে পরিবারে আয়োজন করা হয়েছে একটি পার্টির। সেই পার্টিতে পরিবারের সকলেই উপস্থিত। কিন্তু এই পার্টি থেকেই সূত্রপাত হলো এক নতুন সমস্যার। কিয়ারা এখন প্রতিশোধের আগুনে জ্বলছে। দ্যুতিকে ব্যবহার করে এখন সে চাইছে ঋদ্ধি ও খড়ির মধ্যে ফাটল ধরাতে।

দেখা যায় পার্টিতে ভারসাম্য বজায় রাখতে না পেরে হঠাৎই পড়ে যাচ্ছিল দ্যুতি। সেই সময় তাকে সামলে নিতে দেখা যায় ঋদ্ধিকে। পার্টির মধ্যে উপস্থিত থাকা সকলে সাক্ষী থাকে এই ঘটনার। আর এই ঘটনাকে হাতিয়ার করে খড়িকে তার স্বামী ঋদ্ধি ও দিদি দ্যুতির বিরুদ্ধে কান ভাঙছি দিতে দেখা যায় কিয়ারাকে। পুরনো প্রসঙ্গ টেনে এনে খড়িকে কিয়ারা বোঝাতে চেষ্টা করে যে,একটা সময়ে দ্যুতিকেই প্রথম পছন্দ ছিল তার স্বামী ঋদ্ধির।ঋদ্ধি নাকি সেসব কথা এখনো ভুলতে পারেনি।

যদিও দেখা যায় কিয়ারার এই কথাবার্তা কে গুরুত্ব দিতে রাজি নয় খড়ি।উল্টে সবার সামনে সে গালে থাপ্পড় মারে কিয়ারার। কিন্তু এত কিছুর পরেও দেখা যায় খড়ির মনে তৈরি হয়েছে এক অজানা অস্থিরতা।সে তার স্বামীর সাথে একান্তে কিছু কথা বলার চেষ্টা করলেও ব্যর্থ হয়।খানিক পরে দ্যুতির সঙ্গে স্বামীকে পার্টি থেকে বেরিয়ে যেতে দেখে নতুন করে সন্দেহ জাগে খড়ির মনে।এরপর খড়ি ও ঋদ্ধিরসম্পর্ক কোন দিকে মোড় নেয় সেই দিকেই তাকিয়ে দর্শকরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।