টলিউড

পুজোর কটা দিন কিভাবে কাটান দেবলীনা? জানা গেল পুজোয় নাকি তার বাড়িতে রান্নাই হয় না!

মাঝে অপেক্ষা মাত্র একদিন। তারপরই শুরু হতে চলেছে বাঙালি শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। সাধারণ বাঙালির মত টলিউডের সেলিব্রেটিরাও কিন্তু দুর্গাপূজা নিয়ে রীতিমতো উৎসাহিত। এখনো পর্যন্ত টলিউডের সিরিয়াল গুলির শুটিং শেষ না হলেও শেষ মুহূর্তের কাজ চলছে। সম্প্রতি দুর্গা পুজোয় তার প্ল্যানের কথা শোনালেন দেবলীনা কুমার।

দেবলীনা বলেন,”আমার কাছে কিন্তু পুজো শুরু হয়ে গেছে। কাছের বন্ধুদের সাথে হইচই করছি। সুযোগ পেলেই বিরিয়ানি, চিকেন তান্দুরি খাচ্ছি।” সারা বছর শরীর ফিট রাখার জন্য ডায়েট কন্ট্রোল করলেও পুজোর কটা দিন সেই দিকে একদমই ঝুঁকতে চান না দেবলীনা। দেবলীনার বক্তব্য,”পুজোয় বাড়িতে খাব ভাবতেই পারিনা। ত্রিধারা সম্মিলনীর পুজো আমার বাড়ির পুজোই হয়ে গেছে। পুজোর কটা দিন ওখানেই খাওয়া দাওয়া করি।”

পুজোর কেনাকাটার বিষয়ে জিজ্ঞাসা করলে দেবলীনার উত্তর,”পুজোর কেনাকাটা প্রায় শেষ। কিন্তু বাবা আর বর এখনো কিছু দেয়নি। ইচ্ছা আছে ষষ্ঠীর দিন ওদের সাথে শপিংয়ে যাওয়ার। আমাকে পুজোয় দোকানে নিয়ে গিয়ে কিনে দিতে হবে এটা একটা নিয়মে দাঁড়িয়ে গেছে।”

দেবলীনা জানান পুজোর পর শুরু হয়ে যায় লক্ষ্মী পূজার প্রস্তুতি। তাই এখন রীতিমত ব্যস্ত তিনি।অনেকেই হয়তো জানেন না বিধানসভার সাংসদ, রাজনৈতিক ব্যক্তিত্ব দেবাশীষ কুমারের কন্যা দেবলীনা। অন্যদিকে তার স্বামী গৌরব চট্টোপাধ্যায় বিখ্যাত অভিনেতা। দুই হেভি ওয়েট ব্যক্তির কন্যা ও স্ত্রী হওয়া সত্ত্বেও নিজস্ব প্রতিভার জোড়ে আজ টলিউডে জায়গা করে নিয়েছেন দেবলীনা কুমার। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীরা সংখ্যাও নেহাত কম না। তাই অনেক আম আদমীর নজর ছিল দেবলীনা কুমারের পুজো প্ল্যানিং এর উপর।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।