বাংলা সিরিয়াল

পর্দায় তিনি দাপুটে ভিলেন, কিন্তু বাস্তব জীবনে সব কাজ করান মা আর বরকে দিয়ে! মানসীকে পঙ্গু বলে কটাক্ষ নেটিজেনদের

মানসী সেনগুপ্ত এই মুহূর্তে বাংলা টেলি সিরিয়ালের অন্যতম জনপ্রিয় একটি মুখ। ‘কি করে বলবো তোমায়’ (Ki kore bolbo tomai) ধারাবাহিকে তার পায়েল সেনের চরিত্র মন জয় করে নিয়েছিল সিরিয়াল দর্শকদের। এই সিরিয়ালের পায়েল চরিত্রটি একটি খল চরিত্র ছিল। এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর মানসী হিন্দি ধারাবাহিক থেকেও ডাক পান।

হিন্দি সিরিয়ালের শুটিং শেষ করে মানসী আবার কাম ব্যাক করেন কলকাতায়। জি বাংলা সম্প্রচারিত ‘পিলু’ সিরিয়ালে কিছুদিন আগেই তিনি ধরা দিয়েছেন দর্শকদের কাছে। এই মানসী সম্প্রতি খেলতে এসেছিলেন জি বাংলার বিখ্যাত রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মানসীর ব্যাপারে অনেক ব্যক্তিগত তথ্য ফাঁস করে দেন তার মা। গতকাল সম্প্রচারিত হওয়া এই এপিসোডটির কিছু ক্লিপ ইতিমধ্যেই ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়।

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে রচনা মানসীর মাকে জিজ্ঞাসা করেন যে তার মেয়ের নেগেটিভ চরিত্রে অভিনয় কেমন লাগে? মজার ছলে মানসীর মা জবাব দেন,”পাড়ায় বের হতে পারি না।”এই উত্তর শোনার পর মুহূর্তে হাসির রোল ওঠে মঞ্চজুড়ে। এরপর তিনি তার মেয়ের সম্পর্কে বেশ কিছু অভিযোগও করেন।

মানসীর মা জানান, তার মেয়ে ছোটবেলা থেকেই খুব অলস। কোন কাজ করতে চায়না।সে এক জায়গায় বসে খাবার লিস্ট করে দেয়, আর মাকে সেই খাবার বানাতে হয়। এই কথার প্রেক্ষিতে রচনা জানতে চান মানসী শ্বশুরবাড়িতে গিয়ে কি করেন তাহলে? মানসীর মায়ের সটান জবাব, সেখানেও তার মেয়ে বরকে জ্বালায়। তার মেয়ে বরকে দিয়ে সমস্ত রান্না করায়। নিজের স্বপক্ষে যুক্তি দিতে গিয়ে মানসী বলেন তিনি অভিনেত্রী, তাই ব্যস্ততার কারণে কাজ করে উঠতে পারেন না।

এই ভিডিও ক্লিপগুলি সোশ্যাল মিডিয়ায় সম্প্রচারিত হতেই নেটিজেনরা বিভিন্ন রকমের মন্তব্য ছুঁড়ে দিয়েছেন। কেউ কেউ অভিনেত্রীকে “ন্যাকা” বলেও সম্বোধন করেছেন । একজন ব্যবহারকারী অভিনেত্রীকে কটাক্ষ করে লেখেন,”আপনি বোধহয় পঙ্গু। তাই নিজে কোন কাজ করতে পারেন না।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।