বাংলা সিরিয়াল

‘মেডিকেল কলেজ থেকে নায়ক-নায়িকা ছাদনা তলায় বসে পড়লো অথচ বরকনের পিছনে সেই মেডিকেল কলেজের গেট? তবে কি মেডিকেল কলেজটাই বিয়ের মন্ডপ?’-এক্কাদোক্কার কভার ফটো নিয়ে শুরু হল ট্রোলিং!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কা দোক্কা। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে রাধিকা আর পোখরাজের খুনসুটি ভরা সম্পর্কের কথা। পোখরাজের সাথে বুবলির বিয়ে ঠিক হয়েছে, কিন্তু পোখরাজ ভালোবাসার রাধিকা কে তাই বুবলি সবটা ম্যানেজ করে দেওয়ার কথা দিয়েছে। পোখরাজ জানে যে বিয়ের আসরে রাধিকা ই আসবে কনে বেশে- তাই সে হাসিখুশি মনে বিয়ে করতে যায়।

অন্যদিকে বিয়ের ঠিক আগের মুহূর্তে বাড়ি থেকে পালায় বুবলি। বুবলি জানে তাকে ঠিক কি করতে হবে। রাধিকা, সেই অনুযায়ী কনের বেশে প্রস্তুত হয়, রাধিকার মনের মধ্যে সংশয় চলতে থাকে যে সবার অমতে গিয়ে পোখরাজ কি তার পাশে গিয়ে দাঁড়াবে? তার লড়াইয়ে তার পাশে থাকবে? এইসব ভাবতে ভাবতেই রাধিকা রেডি হয়ে যায়।

অপরদিকে পোখরাজ ভাবতে থাকে তুমি শুধু বিয়ের মন্ডপে এস রাধিকা বাকিটা আমি সামলে নেব। বিয়ের মন্ডপে কি হবে তা তো আগাম প্রমো দেখে কিছুটা আন্দাজ করাই গেছে। বিয়ের মন্ডপে রাধিকা মুখ ঢেকে আসবে এরপর সিঁদুর দানের সময় পোখরাজ যখনি ঘোমটা তুলবে তখন রাধিকা কে দেখে পোখরাজের বাড়ির লোক চিৎকার চেঁচামেচি শুরু করে দেবে এবং বিয়ে ভাঙতে যাবে এরপর পোখরাজ কি ঘটাবে সেটা দেখবার জন্যই ধারাবাহিকে চোখ রাখতে হবে।

কিন্তু ধারাবাহিকের আরো একটি বিষয় দর্শকদের নজর কেড়েছে এবং যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা হচ্ছে তা হল এক্কাদোক্কার বিয়ের প্রোমোতেও দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে মেডিকেল কলেজের গেট। মেডিকেল কলেজ থেকে নায়ক-নায়িকা ছাদনা তলায় চলে এলো অথচ ব্যাকগ্রাউন্ড মেডিক্যাল কলেজের গেটটা এখনো রয়ে গেল। এই নিয়ে যখন নেটিজেনদের এক অংশ আওয়াজ তুলেছেন তখন আর একজন সকৌতুকে তার উত্তর দিয়ে লিখেছেন,“
তেমন কিছু না…..
বিয়েবাড়ি ভাড়া না পাওয়ায় মেডিকেল কলেজে গিয়ে বিয়ে করে নিয়েছে এরা। পিছনে ওটা বিয়ের মন্ডপ।
শুধুশুধু ট্রোলাররা এদের নিয়ে হাসিমস্করা করে। ”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।