বাংলা সিরিয়াল

মহাদেব রূপে গঙ্গারাম কে দেখে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হলো অভিনেতা অভিষেক বসুকে

সামনেই আসছে বাঙালির মহোৎসব দুর্গাপুজো। বছরের এই বিশেষ চারটে দিনের জন্য সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। এই চারটে দিন সকলে সব মান অভিমান ভুলে গিয়ে মেতে ওঠে আনন্দ উৎসবে। এই বছর পুজো শুরু হতে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা তারপরে শুরু হয়ে যাবে বাঙালি দুর্গোৎসব। তাই এখন থেকেই চারিদিকে শুরু হয়ে গেছে পুজোর তোরজোর। পুজোর কেনাকাটা, সাজসজ্জা, পাড়ায় পাড়ায় প্যান্ডেল। আর এই সবের মাঝেই এগিয়ে আসছে মহালয়া। মহালয়াতে প্রতিবছরই প্রতিটি চ্যানেলে দেবী বন্দনা দেখানো হয়। তার প্রস্তুতি ও শুরু হয়ে গেছে ইতিমধ্যে। জি বাংলা এবং স্টার জলসার মহালয়ার প্রমো ভিডিও আমরা দেখে নিয়েছি।

স্টার জলসা দেবী দুর্গার রূপে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা কে। যাকে আমরা বর্তমানে এক্কা দোক্কা ধারাবাহিকের রাধিকার চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। এছাড়াও মা দুর্গার অন্যান্য রূপে সেজে উঠবেন ধারাবাহিকের অভিনেত্রী সোলাঙ্কি, দেবচন্দ্রিমা আরো অনেকে। এছাড়াও এবারের মহালয়াতে থাকছে আরো এক বিশেষ চমক। স্টার জলসা মহালয়ায় মহাদেবের চরিত্রে দেখা যাবে অভিনেতা অভিষেক বসুকে। অর্থাৎ গঙ্গারাম ধারাবাহিকের গঙ্গাকে, প্রথমবার দেবতার চরিত্রে নিজেকে দেখার জন্য অভিষেক প্রচন্ডভাবে উৎসাহিত। কিছুদিন আগে স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে মহাদেব রূপে অভিষেকের একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

মাথায় জটা, গলায় রুদ্রাক্ষর মালা, সামান্য মেকআপে তিনি হয়ে উঠেছেন একেবারে মহাদেব। অভিনেতা অভিষেককে মহাদেব দেখে অনেক দর্শকরাই নানান ধরনের কমেন্ট করেছেন। কেউ পজিটিভ আবার কেউ নেগেটিভ কমেন্ট করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।