বাংলা সিরিয়াল

দুর্গা পূজায় ক্লাবগুলির পুজো উদ্বোধনে কোন তারকা কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন, আসুন জেনে নেওয়া যাক

হাতে গুনে আর কয়েকটা দিন সময় আছে। এরপরই শুরু হয়ে যাবে বাঙালির প্রিয় উৎসব দুর্গোৎসব। ইতিমধ্যেই পাড়ার মোড়ে মোড়ে বিভিন্ন ক্লাবগুলিতে পুজোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। বাঁশ পাতার কাজ শুরু হয়ে গেছে। আর কিছুদিনের মধ্যেই মন্ডপে চলে আসবেন প্রতিমা। প্রতি বছরই বিভিন্ন পাড়ার বিভিন্ন ক্লাবগুলিতে তারকাদের নিয়ে আসা হয় পূজা উদ্বোধন করার জন্য। যাতে সেই মন্ডপে আরও বেশি করে জনগণের ভিড় হয় সকলেই তাদের প্রতিমা দর্শন করতে আসে। কাদের পূজো কত বড় হল কোন তারকা আসলেন কোন ক্লাবে সেই নিয়ে চলে জোরদার প্রতিযোগিতা।

যত নামি তারকা পুজো উদ্বোধনায় আসবেন তত জনসংখ্যা বাড়বে কিন্তু নামী তারকাদের আনবো বললেই তো আনা যায় না। তাদের আনতে গেল যথেষ্ট কাঠখড় পোড়াতে হয়, অর্থের প্রয়োজন হয়। কারণ যার জন্য ক্রেতা যত বেশি তার পারিশ্রমিকের পরিমাণও তত বেশি। কেউ কেউ চেয়ে বসেন লাখ টাকা আবার কেউ হাজারেই খুশি। প্রতিবছরই বড় বড় ক্লাবগুলিতে পুজো উদ্বোধনের জন্য কোনো না কোনো সেলিব্রেটিকে দেখা যায়। বরাবরই নিজেদের সেরা করে রাখতে সকলেই চেষ্টা চালিয়ে যান।

তাহলে জেনে নাও যাক আপনার প্রিয় তারকা পুজো উদ্বোধন করার জন্য কত টাকা পারিশ্রমিক নেন। বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অর্থাৎ যাকে আমরা জি বাংলার পর্দায় মিঠাই রূপে দেখতে পাই এবং অন্যদিকে রয়েছে অভিনেতা শন ব্যানার্জি যাকে আমরা মন ফাগুন ধারাবাহিকে ঋষির চরিত্রে দেখেছি। এই দুজনেরই পারিশ্রমিক বর্তমানে সব থেকে বেশি।

বর্তমানে শন এর পারিশ্রমিক হলো এক লক্ষ টাকা এবং অন্যদিকে সৌমিতৃষার পারিশ্রমিক হলো ৮৫ হাজার টাকা। এই তালিকায় এরপর রয়েছেন সকলের প্রিয় দিতিপ্রিয়া। তার পারিশ্রমিক ৭০ হাজার টাকা। এরপর দেবচন্দ্রিমা এবং সোলাঙ্কির পারিশ্রমিক ৪৫ হাজার টাকা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।