বাংলা সিরিয়াল

মিঠাই ধারাবাহিক থেকে দূরে সরে যেতে চলেছেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্রদের মধ্যে একজন! বিষয়টি দুঃখের হলেও এটিই সত্যি, দেখা যাবে না এই অভিনেত্রীকে

বর্তমানে জি বাংলা তথা গোটা বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকটি খুব অল্প সময়ের মধ্যেই মন জয় করে না এক বিশাল অংশের দর্শকের। তবে তারপর থেকে ক্রমাগত তা বজায় রাখার ক্ষমতাও রেখেছে এই ধারাবাহিক। ৫৬ বার বাংলার সেরা সেরা প্রমাণিত করেছে নিজেকে এই ধারাবাহিকটি। এর মূল কারণ হিসেবে দেখা যেতেই পারে ধারাবাহিকের গল্প এর খুব তাড়াতাড়ি এগোনো। আর গল্পের চরিত্ররা। প্রতিটি চরিত্র হয়ে উঠেছেন প্রত্যেক দর্শকের ঘরের চরিত্র।

এই ধারাবাহিকের সব আপডেট থাকে দর্শকের হাতে। কেউ টিভিতে বসে পরিবারের সাথে এপিসোড দেখেন আর নয়তো কেউ ফেসবুক থেকে এপিসোড দেখেন। নয়তো কেউ ইউটিউব থেকে প্রি এপিসোড দেখেন আবার কেউ দেখেন অ্যাপে। এভাবেই একের পর এক এপিসোডের সমস্ত তথ্য থাকে দর্শকের হাতে। কিন্তু এখন আমরা আপনাদের যেই তথ্য দিতে চলেছি তাতে আপনাদের একটু দুঃখই হবে।

গুঞ্জন শোনা যাচ্ছে যে মিঠাই ধারাবাহিক ছেড়ে নাকি চলে যাচ্ছেন মুখ্য চরিত্রে অভিনয়কারী এক অভিনেত্রী। যাকে প্রায় প্রতিটি এপিসোডে আমরা দেখেছি। যার চরিত্র ছাড়া মিঠাই অসম্পূর্ণ। মিঠাই দেখতে ভালো লাগবে না। এমন একটি চরিত্র যদি মিঠাই ছেড়ে চলে যায় তবে তা দুঃখেরই বটে। তবে এবার কেন অভিনেত্রীকে দেখা যাবে না ধারাবাহিকে সেই বিষয়ে জানাবো আপনাদের।

আসলে এখানে কথা হচ্ছে মিঠাই ধারাবাহিকের তোর্সা চরিত্র কে নিয়ে। অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায়। এবার দর্শকের মনে প্রশ্ন যে তবে কি মিঠাই ছাড়ছেন তোর্সা? নাকি উনি আরো বড় বাজেটের কোন বড় ধারাবাহিককে অভিনয় করার সুযোগ পেয়েছেন? নাকি তাকে দেখা যাবে টলিউডের বড় পর্দাতেই? নাকি বলিউডে পাড়ি জমাতে চলেছেন অভিনেত্রী?

আসলে এসব কিছুই নয়, তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বী কিছুদিনের জন্য ঘুরতে যাচ্ছেন। অর্থাৎ কাজের চাপ থেকে ছুটি নিয়ে একটু আনন্দের সময় কাটাতে চলেছেন অভিনেত্রী। তাঁর সঙ্গে ছুটি কাটাতে পাড়ি জমিয়েছেন তাঁর দিদিও। বেশ একই রকম দেখতে দুই বোনকে। ইতিমধ্যেই দুই বোনের একটি রিয়েল ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেটাই ভাইরাল। তাহলে এবার কিছুদিনের জন্য তোর্সাকে ছাড়াই দেখতে হবে মিঠাই।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।