বাংলা সিরিয়াল

লক্ষী কাকিমার দুলাল ওরফে অভিনেতা সৌভিক ব্যানার্জী এইবার দর্শকদের সামনে হাজির হবেন নয়া অবতারে! লক্ষ্মী কাকিমা কি তবে শেষ হতে চলেছে দর্শকদের মনে উঠছে নতুন প্রশ্ন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’। এই ধারাবাহিকে লক্ষ্মী কাকিমা বলে একজনের জীবনের গল্প দেখানো হয় যিনি আমাদের ঘরের সাধারণ মা কাকিমাদের মত হয়েও সবার থেকে আলাদা। তিনি একা হতে ব্যবসা সামলান আবার ঘর সংসারও সামলান আবার যেকোনো সমস্যায় তিনি সবার আগে ঝাঁপিয়ে পড়েন। এই ধারাবাহিকটি টিআরপি রেটিং এ সব সময় ভালো ফল করে। জি বাংলার রাত সাড়ে আটটার স্লট ধরে রাখার পাশাপাশি বঙ্গ সেরা‌ও হয়েছিল এই ধারাবাহিক একসময়।

এই ধারাবাহিকে লক্ষ্মীর পাশাপাশি অন্যতম আকর্ষণীয় চরিত্র হলো দুলাল। লক্ষ্মী কাকিমার ছোট ছেলে দুলাল। ধারাবাহিকের নায়ক সে। ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার ছেলে দুলালের চরিত্রে অভিনয় করেছেন সৌভিক ব্যানার্জী। এই অভিনেতার অভিনয় দক্ষতা দেখে সকলেই ইতিমধ্যে মুগ্ধ হয়ে গিয়েছেন। তবে লক্ষ্মী কাকিমার আগেও ‘চিরদিনই তুমি যে আমার’ ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করেছিলেন সৌভিক।

সেই ধারাবাহিকে জনপ্রিয় অভিনেত্রী শার্লি মোদকের বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা। এই জুটি হিট হওয়ায় লক্ষ্মী কাকিমাতেও এই জুটিকে ফিরিয়ে নিয়ে আসা হয়। এরপর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’তে ছায়ার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা।

লক্ষ্মী কাকিমাতে দুলালের চরিত্রটি এমনই যে, সে স্বপ্ন দেখে সুপারস্টার হবে। দেবের মতো বিরাট মাপের সুপারস্টার হওয়ার ইচ্ছা তার। সৌভিক অভিনীত এই দুলাল চরিত্রটি করার পাশাপাশি সম্প্রতি অভিনেতা খুব শীঘ্রই নতুন অবতারে হাজির হবেন দর্শকদের সামনে। খুব শীঘ্রই একটি নতুন মিউজিক ভিডিওতে অভিনয় করবেন অভিনেতা। হয়তো এটাই তার প্রথম মিউজিক ভিডিও। সৌভিক অভিনীত এই মিউজিক ভিডিও দেখার অপেক্ষায় বসে আছেন সকলে। এমনিতেই অভিনেতা দেখতে বেশ হ্যান্ডসাম এবং স্মার্ট মিউজিক ভিডিওতে তিনি কোন অবতারে হাজির হন তা দেখবার জন্যই সকলে মুখিয়ে আছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।