বাংলা সিরিয়াল

“মিঠাই কে ফটোশুটের জন্য এত সুন্দর পোশাক দেওয়া হল আর সৃজলাকে চকমকি স্কার্ট আর কালো বক্ষবন্ধনি কেন?” আবারও একবার শুরু হল দুই ভক্তগোষ্ঠীর মধ্যে লড়াই! এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করছেন পীহু ভক্তরা

বেশ গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় দুই জনপ্রিয় অভিনেতার ভক্ত গোষ্ঠীর মধ্যে চলছে কথার লড়াই। শন বন্দ্যোপাধ্যায় এবং আদৃত রায়ের ভক্তদের মধ্যে চলছে তুমুল সমালোচনা। এদিকে জানা যাচ্ছে যে দুই অভিনেতার মধ্যে বেশ ভালই সদ্ভাব রয়েছে। তবে অভিনেতাদের মধ্যে সদ্ভব থাকলেও ভক্তদের মধ্যে কেন এত নোংরামি? এদের এই কথা কাটাকাটি এত চরম পর্যায়ে পৌঁছায় যে কর্মজীবন ছাড়িয়ে পৌঁছে যায় ব্যক্তিগত জীবনেও। যা একেবারেই কাম্য নয়। কিন্তু এবার শন ও আদৃতের পরে দুই অভিনেত্রীর ভক্তকূলের মধ্যে শুরু হলো তুমুল ঝামেলা। মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু এবং পিহু ওরফে সৃজলা গুহর ভক্ত গোষ্ঠীর মধ্যেই মূলত এই দ্বন্দ্ব।

সম্প্রতি টেলিভিশনের জনপ্রিয় তারকাদের নিয়ে ফটোশুট করা হয়েছে আনন্দলোক পত্রিকার পূজাবার্ষিকী সংখ্যার জন্য। সেই ফটোতে আমরা দিব্যজ্যোতি দত্ত কেও দেখতে পেয়েছি। তারপরেই দেখা গিয়েছে মিঠাই রানীর ফটো সেশন এর কিছু ছবি। আর আজ কিছুক্ষণ আগেই সৃজলা পোস্ট করলেন তাঁর ফটো সেশন এর ছবি। এরপরেই শুরু হলো সমালোচনা। সৃজলার পরনে যে পোশাক দেখা গিয়েছে তাই নিয়েই মূলত ক্ষোভ প্রকাশ করেছেন সৃজনার ভক্তরা। তাদের কথায় মিঠাইকে এত ভাল পোশাক দেওয়া হলে সৃজলাকে কেন দেওয়া হল এই ধরনের পোশাক।

সম্প্রতি আনন্দলোকের ফটোশুটে দেখতে পাওয়া গেছে সৃজলাকে। সেখানে অভিনেত্রীর পরনে ছিল সিলভার কালারের চকমকি স্কার্ট আর কালো রঙের পাতি একটি ব্রা। মাথায় উঁচু করে বাঁধা টপ নাট। চোখে স্মোকি আই মেকআপ আর ঠোটে নুড লিপস্টিক। ফটোশুটটি হয়েছে, টপক্যাট সিসিইউ’র উপরে। যার কারণে পেছনে ব্যাকগ্রাউন্ড বলতে পরিবেশ। অর্থাৎ বেশ ভালো দামি স্টুডিও নয় বলেই বোঝা যাচ্ছে। এসব দেখেই রেগে গিয়েছে সৃজলা ভক্তরা। সেই কারণেই প্রশ্ন হচ্ছে মিঠাইকে এত ভালো পোশাক দিল আর সৃজলার শুধুমাত্র অন্তর্বাস দিয়েই ছবি তোলা হলো কেনো?

কিন্তু মিঠাইয়ের ফটোশুট নিয়ে খুব বেশি কিছু বলতে পারছেন না ভক্তরা। কারণ মিঠাই খুবই সভ্য ভদ্রভাবে পুরো পোশাকেই ফটোশুট করেছেন। কিন্তু সম্প্রতি আমাদের মিঠাই রানী তাঁর বেস্ট ফ্রেন্ড সায়াকের স্কুটিতে বসে ছবি তুলেছিলেন। আর সেই ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে অভিনেত্রীর পরনে ছিল সাদা রঙের একটি শর্টস। সেই কারণেই এই ফটোর প্রসঙ্গ তুলে এনে তুলনা করছেন সৃজনার প্রেমীরা। নেটজেনরা বলছেন যে “গ্রামের বৌদি শহরে এসে মডার্ন হয়ে গেছে”।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।