বাংলা সিরিয়াল

ধারাবাহিক ছেড়ে এবারে ফুড ব্লগিং করতে চলেছেন ‘মা’ ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিক, হাত মেলালেন জনপ্রিয় ফুড ব্লগার কমলিকার সঙ্গে

ধারাবাহিক জগতে এমন বেশ কিছু পুরনো ধারাবাহিক রয়েছে যা দর্শক বহু বছর বাদেও ভুলতে পারেনি। ধারাবাহিক গুলি এতটাই দর্শকের মনে গভীর দাগ কেটে গিয়েছে যে সে ধারাবাহিক ভোলা প্রায় অসম্ভব। সে রকমই বিগত কয়েক বছর আগে শেষ হয়ে যাওয়া একটি পুরনো ধারাবাহিক হলো ‘মা’। স্টার জলসায় ৫ বছর ধরে চলেছিল এই ধারাবাহিক। এই ধারাবাহিকে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তিথি বসু।

যখন অভিনেত্রী ছোট্ট ঝিলিকের ভূমিকায় অভিনয় করেছিলেন তখন তিনি নিজেও ভীষণই ছোট। ওইটুকু বয়সে তার দুর্দান্ত অভিনয়ের সকলেরই নজর করেছিল। তার চরিত্র দর্শক দারুণ পছন্দ করেছিল। অসংখ্য মানুষের অসংখ্য ভালবাসা পেয়েছিলেন তিথি। অভিনয় শেষ হয়ে গেছে বহু বছর হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত অভিনেত্রীকে নতুন কোন ধারাবাহিকে দেখা যায়নি। তবে কি অভিনয় জগত থেকে দূরে সরে আসলেন তিথি? এই প্রশ্ন অনেক মানুষের মনে জেগেছে।

বর্তমানে তিথিকে ধারাবাহিক জগতে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন তিনি। হামেশাই তাকে বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায়। বিভিন্ন অবতারে সোশ্যাল মিডিয়া ধরা দেন তিনি। অনেক সময় সাহসী ছবি পোস্ট করা নিয়ে খবরের শিরোনামে উঠে আসেন। এমনকি একেক সময় তাকে নিয়ে ট্রোল করা হয়েছিল। বডি শেমিং এর শিকার হয়েছিলেন তিথি। কিন্তু বর্তমানে কি করছেন অভিনেত্রী? কবে আবার তাকে অভিনয় জগতে দেখতে পাবেন দর্শকেরা?

অভিনয় না করলেও বর্তমানে জনপ্রিয় ফুড ব্লগার কমলিকার ফুড চ্যানেল ‘পেটুক বাঙালি’র পেজে দেখা গিয়েছে তিথিকে। সেখানে কমলিকার সঙ্গে নিউমার্কেটের ফুড ফেস্টিভেল আহারে বাহারে তে ব্লগ করেছেন তিনি। সেখানে তাদের সঙ্গে উপস্থিত ছিল আরো কয়েকজন। এমনকি উপস্থিত ছিলেন তিথি বসুর বর্তমান প্রেমিক দেবায়ুধ পাল। ফুডি বাঙালির পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করা হয় সেখানেই দেখা যায় তিথি এবং সকলকেই। বেশ মজা করে ফুড ফেস্টিভ্যালে বিভিন্ন ধরনের খাবার উপভোগ করতে দেখা গিয়েছে তাদের। তবে কি অভিনয় ছেড়ে এবার ফুড ব্লগার হতে চলেছেন তিথি? প্রশ্নটা অনেকের মনেই উঠেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।