বাংলা সিরিয়াল

মুনমুন তথা অঙ্কিতা প্রামাণিকের জন্মদিনে দেখা গেল তারা দের হাট, তবে স্বামী প্রান্তিক ছিলেন কি অঙ্কিতার পাশে?

অঙ্কিতা প্রামাণিক এবং প্রান্তিক ব্যানার্জি এখন টালিপাড়ার বেশ পরিচিত মুখ। এই দুই তারকা দম্পতিকে খুব বেশি পছন্দ করেন দর্শকেরা। এদের ব্যক্তিগত জীবন নিয়েও বেশ কৌতুহলী তাদের ফলোয়ারসরা। শুধু এদের বললে ভুল হবে যে কোন তারকাদের এই ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কৌতূহলী থাকেন দর্শক। এবার কলকাতা শহরের বুকেই বেশ জাকজমক করে আয়োজিত হলো অঙ্কিতার জন্মদিনের পার্টি।

সেখানে উপস্থিত ছিলেন টেলিভিশনের আরো জনপ্রিয় মুখ সোহিনী সরকার থেকে সায়নী ঘোষ আবার সোলাঙ্কি থেকে রনিতা। উপস্থিত ছিলেন অভিনেত্রীর ঘনিষ্ঠ গার্লস গ্যাংঙের সকলেই। তবে উপস্থিত ছিলেন কি স্বামী প্রান্তিক? সম্প্রতি এই অভিনেতা – অভিনেত্রী বাধা পড়েছেন বিবাহ বন্ধনে। তাঁর বিয়ে করেছেন রোমান্টিক ভাবে পাহাড়ে গিয়ে। আপনার কিছুদিনের মধ্যেই শোনা যাচ্ছিল ইতিমধ্যেই তাঁদের দুজনের মধ্যে শুরু হয়ে গিয়েছে ঝগড়া ঝামেলা। নেট দুনিয়ায় এরকম ঘটনা তো প্রচুর বার ঘটেছে।

সোশ্যাল মিডিয়ায় এ ধরনের সংবাদ পেয়ে এক বিশিষ্ট সংবাদ মাধ্যম যোগাযোগ করে অভিনেতা প্রান্তিক ব্যানার্জীর সাথে। অভিনেতা সাংবাদিকের কাছে অকপটে স্বীকার করেন এসব নিহতই গুজব। অভিনেতা বলেন, “এ তো সবে শুরু, এখন রটবে অনেক কিছুই।” অভিনেতার কথা যে সত্যি তার প্রমাণ পাওয়া যায় অঙ্গিতার এই জন্মদিনের পার্টিতে। স্বামী প্রান্তিক এর পাশে দাঁড়িয়ে কেক কাটলেন অঙ্কিতা।

বার্থডে পার্টির ছবিতে অঙ্কিতাকে দেখা গিয়েছে একটি সাদা পোশাকে যার গলা চেইন দেওয়া। টাইমলাইনে নজর কেটেছেন অভিনেত্রী। বার্থডে গার্ল ছাড়াও সেদিন নজর কেড়েছিলেন এক ঝাক তারকা। বর্তমানে অঙ্কিতার ঘনিষ্ঠ সায়নী ঘোষ আবার শাসক দল ঘনিষ্ঠ। তৃণমূলের তিনি একজন বেশ উচ্চপদস্থ কর্মচারী। এক ঝাঁক তারকাদের সাথে সবই একদম পারফেক্টভাবে কমপ্লিট করে অঙ্কিতা প্রান্তিক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।