বাংলা সিরিয়াল

উমা শেষ হওয়ার বাকি মাত্র এক সপ্তাহ, শেষ দিনের শুটিংয়ে অঝরে কাঁদলেন শিঞ্জিনী! উদ্ভট গল্পের কারণে ধারাবাহিক শেষ হওয়ায় খুশি নেটিজেনদের একাংশ, তবে মন ভারি হয়ে যাবে শিঞ্জিনীর কান্না দেখলে

এক সময়ের জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক উমা। ধারাবাহিক শুরু হওয়ার প্রথম দিকে বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছিল এই ধারাবাহিক। আর এখন মাত্র এক সপ্তাহ বাকি ধারাবাহিকের অন্তিম পর্ব সম্প্রচার হতে। যদিও এই খবরে বেশ খুশি হয়েছেন নেটিজেনদের একাংশ। কিন্তু যিনি মূল চরিত্রে অভিনয় করছেন অর্থাৎ উমার চরিত্রে যিনি অভিনয় করছেন তাঁর নাম শিঞ্জিনী। তাঁর কিন্তু এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার জন্য বেশ মন খারাপ। প্রথমদিকে উমা ধারাবাহিক নিজের যোগ্যতাতেই জনপ্রিয়তার শিখড়ের দিকে উঠছিল। কিন্তু পরে নিজের দুর্বলতার কারণেই ধারাবাহিক ট্র্যাক থেকে একেবারে সরে আসে।

গল্পের কোন মাথা মুন্ডু ছিল না উমার। ধারাবাহিকটি এমন জায়গায় পৌঁছেছিল যে দর্শকদের মনে হয়েছিল গল্পের গরু গাছে উঠে যাচ্ছে। যার কারণে দর্শকের একাংশের মতামত ছিল যে এমন গল্প দেখানোর থেকে এই ধারাবাহিক শেষ করে দেওয়া হোক। উমার চরিত্রে যিনি অভিনয় করেন অর্থাৎ অভিনেত্রী শিঞ্জিনী প্রথমদিকে বেশ দাপটের সাথে অভিনয় করছিলেন। কিন্তু হঠাৎই একটা সময় পর তিনি আর নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে মানুষের মনে জায়গা ধরে রাখতে পারছিলেন না। এটা কেউ কেউ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পেছনে একটি বড় কারণ হিসেবে বলছেন নেতিজেনরা।

তবে শুটিংয়ের শেষ দিনে অঝোরে কেঁদে ফেলেন অভিনেত্রী সৃজলা এবং শিঞ্জিনী। এক বিশিষ্ট সংবাদ মাধ্যমের পক্ষ থেকে শুটিংয়ের শেষ দিনে যাওয়া হয় তাঁদের মেকআপ রুমে। আর সেখানেই অভিনেত্রীর সাথে বেশ কিছু কথাবার্তাও হয়। সেই কথাবার্তা তেই অভিনেত্রী বলেন উমা তাঁকে অনেক কিছু দিয়েছে। সব থেকে বড় কথা অভিনেত্রীর কাছে যে উমা তাঁকে একটি পরিচয় দিয়েছে টলি জগতে। হয়তো কখনো কখনো সমালোচনার শিকার হয়েছেন ঠিকই তবে এই পরিচিতির কথা তিনি কখনো অস্বীকার করতে পারবেন না।

অন্যদিকে আবার উমার অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন যে আবার কোন নতুন ধারাবাহিককে দেখতে পাওয়া যাবে শিঞ্জিনীকে। তিনি তাঁর জীবনের প্রথম ধারাবাহিক থেকে শিখেছেন অনেক কিছু। তাঁর দর্শকদের শুধুই একটাই কামনা যে তার অবস্থা যেন না হয় অভিনেত্রী সুস্মিতা দে এর মতো না হয়। তাঁর অনুরাগীদের কামনা তিনি যেন এই ধারাবাহিককে ভুল ত্রুটি থেকে শিক্ষা নিয়ে নতুন করে নতুন কোন ধারাবাহিকে চমক লাগাতে পারেন দর্শকদের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।