বাংলা সিরিয়াল

সকলকে এক সুতোয় বাঁধে বোধির নতুন কৃষ্ণ রূপ, দেখুন ‘বোধিস্বত্তের বোধবুদ্ধি’ ধারাবাহিকের জন্মাষ্টমীর বিশেষ পর্ব

বর্তমানে বাংলা ধারাবাহিক গুলিতে চলছে জন্মাষ্টমী পালনের পর্ব। প্রতিটি ধারাবাহিক এই এখন হিড়িক পড়ে গিয়েছে এই পর্ব পালনের। তাই জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বোধিসত্ত্বের বোধ বুদ্ধিতেও চলছে জন্মাষ্টমী পালন পর্ব। সোম এবং মঙ্গলবার দেখানো হবে এই ধারাবাহিকের জন্মাষ্টমী পালনের বিশেষ পর্ব। পরনে পীতবস্ত্র, গলায় নীলাভ উর্নি। মাথায় গোঁজা ময়ূর পালক, আর হাতে মোহন বাঁশি। একেবারে ছোট্ট শ্রীকৃষ্ণের রূপেই ধরা দিলেন বোধি ওরফে রায়ান গুহ নিয়োগী। বোধির এই কৃষ্ণ সাজে দেখে প্রত্যেক দর্শকই মুগ্ধ। সকলেই বাহবা জানিয়েছে তার এই সাজকে।

বর্তমানে বোধিসত্ত্বের বোধবুদ্ধি ধারাবাহিকে চলছে ধুন্দুমান পর্ব। বোধির বাড়িতে চলছে ঝামেলা। বোধির পিসি বাড়ির আইনি ভাগ নিতে চলে এসেছে। তাই নিয়ে খুব অশান্তি চলছে তাদের পরিবারে এবং বাধ্য হয়ে বাড়ির ভাগাভাগি সিদ্ধান্ত নেয়া হয়েছে। কিন্তু একান্নবর্তী পরিবারের বড় হওয়া বোধি, বাড়ির এই ভাগাভাগি একেবারেই চায় না। তাই রাখি থেকেই বাবা এবং পিসিকে একবন্ধনে বাঁধতে যায়। রাখিতে যেই ভাবনার শুরু জন্মাষ্টমীতে এসে সেই ভাবনার উদ্বোধন তাই বোধির কথায় ” জন্মাষ্টমী আসছে, আমাদের বাড়িতে এবার খুব ধুমধাম। আপনাদের সবার নিমন্ত্রণ। এবার কৃষ্ণ অনেক চমক দেখাবে আমাদের বাড়িতে। ভাগাভাগি ভুলে কাছাকাছি আসবে সবাই।”

আর ছোট বোধির এই রূপ দেখে প্রত্যেকেই অবাক। জি বাংলার বাকি ধারাবাহিকগুলোতে জন্মাষ্টমীর পর্ব দেখানো হচ্ছে ঠিকই কিন্তু বোধিসত্ত্বের বোধবুদ্ধির মত কোন ধারাবাহিকে এত সুন্দর ভাবে কৃষ্ণভক্তি ফুটিয়ে তোলা হয়নি। এছাড়া ধারাবাহিক জগতের সকল ধারাবাহিকের চেয়ে এই ধারাবাহিক একেবারেই আলাদা। এখানে বোধির নানান রকম কর্মকাণ্ড দেখানো হয়। আর দর্শক সেটা দেখতে ভীষণ ভালোবাসেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।