বাংলা সিরিয়াল

‘তোমাকে এইভাবে দেখবো ভাবিনি’! সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়, অভিনেত্রীর নতুন লুকে বুঁদ নেটিজেনরা

বাংলা টেলিভিশন জগতে ছোট পর্দার জনপ্রিয় এবং অতি পরিচিত একজন অভিনেত্রী হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। দীর্ঘ কয়েক বছর ধরে অভিনেত্রীকে আমরা টেলিভিশনের পর্দায় দেখে আসছি। ইতিমধ্যে বেশ কয়েকটি ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দাপটে সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী। বর্তমানে স্টার জলসা সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ তে চিঠির চরিত্রে দেখতে পাচ্ছি আমরা তাকে। সেখানে অভিনেত্রীকে আমরা প্রথমে সালোয়ার কামিজে লম্বা বেনুনি এবং চোখের চশমা পড়ে দেখতে পেয়েছি। বিয়ের পরে আমরা অভিনেত্রীকে শাড়ির লুকে দেখতে পাচ্ছি। কিন্তু বাস্তব জীবনে যথেষ্ট বোল্ড অভিনেত্রী। বিভিন্ন পোশাকে তাকে হামেশাই ফটোশুট করতে দেখা যায়। এবারেও সেরকম একটি বোল্ড ফটোশুটের মাধ্যমে ধরা দিলেন দেবচন্দ্রিমা।

নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে দেবচন্দ্রিমা একটি ফটোশুটের ছবি আপলোড করেছেন। যেখানে দেবচন্দ্রিনাকে বিকিনি টপ আর ট্রান্সপারেন্স শার্গ পরে দেখা গিয়েছে। অভিনেত্রীর এই মোহময়ী লুকে সারা সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়েছে। অভিনেত্রীর এই বোল্ড ছবি দেখে প্রত্যেকেই অবাক। অভিনেত্রীর এই লুক দেখে আর কেউ অবাক না হলেও অবাক হয়েছেন নবাব নন্দিনী ধারাবাহিকের নবাব। অর্থাৎ অভিনেতা রিজওয়ান দেবচন্দ্রিমার পোস্ট করা ছবির কমেন্ট বক্সে লিখেছেন ‘চিঠি কোথায় এটা কে?’ রিজওয়ানের এই প্রশ্নের উত্তরে দেবচন্দ্রিমা বলেছেন ‘পরে বলবো।’ এর আগে স্টার জলসারই একটি ধারাবাহিক ‘সাঁঝের বাতি’ তে একে অপরের নায়ক নায়িকা ছিলেন রিজওয়ান এবং দেবচন্দ্রিমা। সেখান থেকে তাদের বন্ধুত্বের সূত্রপাত। এরপর অভিনেতা সায়ন্তুর সঙ্গে দেবচন্দ্রিমার বিচ্ছেদের পর থেকে রিজওয়ান এবং দেবচন্দ্রিমার বন্ধুত্ব নিয়ে কানাঘুষে অনেক কথাই শোনা গিয়েছে। কিন্তু তারা বারবার জানিয়েছেন রিজওয়ান এবং তিনি বরাবরই খুব ভালো বন্ধু। কিন্তু তাদের ঘনিষ্ঠতা দেখে দর্শকমহলে নানান ধরনের সমালোচনা হয়।

বর্তমানে সাহেবের চিঠি ধারাবাহিক নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। কয়েক সপ্তাহ হল এই ধারাবাহিক শুরু হয়েছে স্টার জলসার পর্দায়। এই ধারাবাহিকেও অভিনেত্রীর নায়ক বিকলাঙ্গ। আর সেই নিয়ে বারবার প্রশ্ন উঠেছিল দর্শক মহলে। কেন দেবচন্দ্রিমার কপালেই বারবার বিকলাঙ্গ নায়ক জোটে। এখন তার সামনে বড় চ্যানেল কি করে নতুন ধারাবাহিকের মাধ্যমে দর্শকের মনে জায়গা দখল করে নিতে পারেন তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।