বাংলা সিরিয়াল

সামনে এলো স্টার জলসায় মহালয়ার নতুন প্রোমো ভিডিও, অভিনেত্রীদের মা দুর্গার একেক রূপে দেখে উত্তেজিত নেটিজেনরা, স্টার জলসার মহালয়া স্পেশ্যাল অনুষ্ঠানের ঝলকেই মুগ্ধ দর্শক, শোলাঙ্কির উপর থেকে চোখ সরছে না কারুর

হাতে আর মাত্র কয়েকটা দিন, তারপরেই শুরু হয়ে যাবে বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গোৎসব। এখন থেকে চারিদিকে সাজো সাজো রব। হাতে গুনে কয়েকটা দিনের সময় এর মধ্যেই সাজিয়ে তুলতে হবে গোটা শহরতলী, অলিগলি, পাড়ার মন্ডপ গুলি। ইতিমধ্যে সেজে উঠছে ধীরে ধীরে। আর দুর্গাপুজোর আগেই আসে বাঙ্গালির আরেক বিশেষ দিন মহালয়া। এই দিন দেবীপক্ষের সূচনা হয়। মা দুর্গা এই দিন অসুর বধ করেছিলেন। আর প্রতিবছরই বাংলার চ্যানেলগুলিতে দেখানো হয় মা দুর্গার অসুর বধের এই বিশেষ কাহিনী। বিভিন্ন রূপে মা দুর্গা আমাদের কিভাবে রক্ষা করে গিয়েছেন সেই গল্পই ফুটিয়ে তোলা হয় গল্পের মাধ্যমে।

আর প্রতিটি চ্যানেলেই ধারাবাহিকের অভিনেত্রীরা মা দুর্গার বিভিন্ন রূপে সেজে ওঠে। সম্প্রতি সামনে এসেছে স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানের প্রমো ভিডিও। আগামী ২৫ শে সেপ্টেম্বর ভোর পাঁচটায় দেখা যাবে এই অনুষ্ঠান। এই বছর ‘য়া চন্ডী’ নাম দেয়া হয়েছে অনুষ্ঠানটির। প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমেই মা পার্বতীর রূপে সেজে উঠেছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। এরপরে মা কালী এবং মা দুর্গার আগমন হয়। মহিষাসুর মর্দিনী রূপে দেখা গিয়েছে মোহর ধারাবাহিকের মোহর কে যাকে এই মুহূর্তে আমরা এক্কাদোক্কা ধারাবাহিকে দেখতে পাচ্ছি। অন্যদিকে আবার সকলের প্রিয় গাঁটছড়া ধারাবাহিকের খ ধরা দিয়েছেন মা চন্ডী রূপে।

আর এই প্রমো ভিডিও দেখেই তো দর্শকের মধ্যে উত্তেজনা শেষ নেই। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে আছে ২৫শে সেপ্টেম্বর এর জন্য। কখন তারা টিভির পর্দায় সকল অভিনেত্রীকে দেখতে পাবেন দেবী মায়ের একেক রূপে। সকলেই কমেন্ট বক্সে নতুন প্রমো ভিডিও দেখে তাদের ভালো লাগার কথা জানিয়েছেন। বিশেষ করে খড়ি অর্থাৎ অভিনেত্রীর শোলাঙ্কি কে নিয়ে দর্শকেরা ইতিমধ্যে উত্তেজিত হয়ে পড়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।