বাংলা সিরিয়াল

ছোট্ট কেরিয়ারেই নতুন গাড়ি কিনলেন মিঠাইয়ের পিঙ্কিজি, সবুজ গাড়ি কিনে ‘গন্ধরাজ গাড়ি’ বলে ট্রোলড অনন্যা গুহ

মিঠাই খ্যাত পিঙ্কিজিকে অর্থাৎ অভিনেত্রী অনন্যা গুহকে এখন মোটামুটি ভালই চেনেন দর্শক। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নিজের জন্য জায়গা পাকা করেছেন অভিনেত্রী। তাঁর কেরিয়ারে যে উন্নতি হচ্ছে তা চোখেও পড়ছে মানুষের। কর্মজগতে উন্নতির পাশাপাশি হচ্ছে তাঁর ব্যক্তিগত জীবনে উন্নতি। গাড়ি কিনেছেন টেলিভিশনের অভিনেত্রী অনন্যা গুহ।

তিনি তাঁর জীবনেই খুশির মুহূর্ত শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এই খুশির মুহূর্ত নিয়েও ট্রল শুরু হল। গাড়ির রং সবুজ হাওয়ায় “গন্ধরাজ গাড়ি” দিয়ে ফেলেন এক নেটাগরিক। প্রসঙ্গত বেশ কয়েকদিন ধরেই গন্ধরাজ লেবুর সবুজ রঙের সাথে যা কিছুই মিল ছিল তাতেই গন্ধরাজ নাম এঁটে দিচ্ছিল সোশ্যাল মিডিয়া।

এবারে প্রশ্ন কি গাড়ি কিনলেন অভিনেত্রী? সেই গাড়ির দাম বর্তমানে কত? ফোর্ড ফিগো কিনেছেন অভিনেত্রী। এই গাড়ির জন্য বেশ ভালো পরিমাণ অর্থ ব্যয় করতে হয়েছে অভিনেত্রীকে। জানা গেছে এই গাড়ির অন রোড প্রাইস ৬ থেকে ১০ লক্ষ টাকা। গাড়ি কিনে পুজো দেওয়ার ছবিও পোস্ট করেছিলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। সেখানে অভিনেত্রীর পরনে ছিল হলুদ রঙের একটি কুর্তি এবং সাথে ব্লু জিন্স। গাড়ি পূজোর সময় উপস্থিত ছিলেন অভিনেত্রীর বাবাও।

প্রসঙ্গত খুবই কম সময়ের মধ্যেই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন অনন্যা। কৃষ্ণকলি ধারাবাহিকে মুন্নির চরিত্রের মধ্যে দিয়ে অভিনয়ে জগতে নিজের জায়গা পাকা করেছেন অভিনেত্রী। আর তারপর তাঁকে দেখা গেল মিঠাই ধারাবাহিকে পিঙ্কিজি চরিত্রে। এই চরিত্র বেশ জনপ্রিয়তা পাচ্ছেন তিনি।

নিজের গাড়ির আগেও নিজের বিকিনি লোকের জন্য ট্রল হতে হয়েছিল অনন্যা কে। এক নেটিজেন মন্তব্য করেছিলেন, “তাহলে শাড়ি পরে কী লাভ। বাড়িতে পিতা মাতা ভাই বোন আছে। ওরা দেখলে ছবিটা কেমন ভাবে গ্রহণ করবে। আসলে মডেলিং জগত এমনই। ওদের এই কারণেই সংসার টিকে না। টিকবে কেমন করে, নিজের স্বামীকে রেখে অন‍্য ছেলের সাথে… আর থাক।’ আর এর জবাবে অনন্যা লিখেছিলেন, ‘শাড়ি পরেও লাভ নেই। সবটাই এক।’

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।