বাংলা সিরিয়াল

এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে অন্বেষার অসাধারণ অভিনয় দেখে চোখে জল ভক্তদের, সেরা অভিনেত্রী আখ্যান ভক্তদের

বর্তমান কালের দর্শকরা এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অভিনেত্রী অন্বেষা হাজরার অভিনয়ের প্রশংসা করেছেন সকলেই। কিন্তু সম্প্রতি এই ধারাবাহিকের একটি এপিসোড দেখে রীতিমতো গায়ে কাঁটা দিয়ে উঠেছে। আর ওই এপিসোডে অভিনেত্রী অন্বেষার অভিনয় দেখে রীতিমতো চোখের জল ফেলেছেন দর্শকরা।

সম্প্রতি এই ধারাবাহিকের ওই এপিসোডে দেখানো হয়েছে উর্মি এবং সাত‌্যকির সামনে এসেছে এক ভয়াবহ বিপদ। এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের দেখা গেছে ঊর্মি আর সাত‍্যকি’র উপর হামলা হয়েছে।
মারধর খাওয়ার পর তারা দুজনেই ক্ষত-বিক্ষত হয়ে হাসপাতালে ভর্তি। ঊর্মি প্রচণ্ড অসুস্থ অপরদিকে কোমায় চলে গিয়েছে সাত‍্যকি। আর কোনোদিনও সে স্বাভাবিক জীবনে ফিরতে পারবে না।

ডাক্তারের মুখে সাত্যকির এমন খবর সোনার পর পাগলসম অবস্থা উর্মির। সে পাগলের মত হাসতে শুরু করে। আর সেই হাসি দেখে তার ভক্তরা চোখের জল ফেলতে শুরু করে। দুঃখের মুহূর্তে অন্বেষার এক্সপ্রেশন ছিল দুর্দান্ত। সকল দর্শকরাই জানতেন যে অন্বেষা ভালো অভিনয় করে। এই অভিনেত্রীর বিভিন্ন ফ্যান পেজগুলিতেও তাকালে বোঝা যায় সকল দর্শকরা তার কত প্রশংসা করছে। এই এপিসোডটা যদি আপনিও দেখেন তাহলে আপনিও কাঁদতে বাধ্য হবেন। এই এপিসোডের মাধ্যমে অন্বেষা স্পষ্ট ভাবে ফুটিয়ে তুলেছেন বাস্তবতা এবং প্রিয়জন হারানোর বেদনাকে।

 

View this post on Instagram

 

A post shared by ANN_THE_ANGEL (@angelic_annwesha)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।