বাংলা সিরিয়াল

জামিন পেয়ে মনোহরায় ফিরবে সিদ্ধার্থ? জেনে নিন ‘মিঠাই’-এর নতুন পর্বে কী ঘটবে

বর্তমানকালে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। মিঠাই সিরিয়ালটি ২০২১ সালের ৪ জানুয়ারি শুরু হয়। সুখ দুঃখের মুহূর্তের সাথে একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে তৈরি হয় এই সিরিয়ালটি। এই সিরিয়ালে মূল চরিত্র মিঠাইয়ে পাঠ করছেন সৌমিতৃষ্ণা কুন্ডু। প্রথম থেকেই এই সিরিয়ালটি দর্শকদের কাছে জনপ্রিয়তা লাভ করে। ৪৬ বার টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছে।

মিঠাই সিরিয়ালে খলনায়ক হলেন ওমি আগরওয়াল।পিসেমশাই আর আগারওয়ালের ছোট ছেলে হলেন ওমি। মোদক পরিবারকে ধুলিস্যাৎ করার জন্য ওমি আগরওয়াল মনোহারাতে টাইম বোম বেঁধে দিয়েছে। সিদ্ধার্থ আর মিঠাই গোপালের সাহায্য নিয়ে সঠিক তারটা কেটে দিয়ে মনোহরাকে বিপদ থেকে বাঁচাবে। পুলিশ যখন ওমির ডেরাতে পৌঁছতে যাবে। ওমি তখন পালাতে যাবে।

ওমি যখন পালানোর চেষ্টা করবে তখন সিদ্ধার্থ তাকে ধরে ফেলবে। সিদ্ধার্থের সঙ্গে হাতাহাতি হবে। অবশেষে ওমি নিজের হাতে থাকা বন্দুকের গুলিতে নিজেই নিহত হবে। কিন্তু সেখানে পুলিশ উপস্থিত ছিলেন না। তাই পুলিশ ভাববেন যে সিদ্ধার্থ ওমিকে খুন করেছে। তাই সিদ্ধার্থকে অ্যারেস্ট করে স্পেশাল পুলিশ অফিসার সুদীপ্ত রায়।

স্বামী জেলে যাওয়ার পর মিঠাই খুবই ভেঙে পড়েছে। কোনো দোষ না করেই সিদ্ধার্থ শাস্তি পাচ্ছে। নীপা-নন্দা-শ্রীতমারা তার পাশে দাঁড়িয়েছে। সান্ত্বনা দিচ্ছে মিঠাইকে। কিন্তু তাতেও লাভ হচ্ছে না। কিছুতেই নিজেকে সামলাতে পারছে না মিঠাই। জন্মাষ্টমীর দিন সিদ্ধার্থ কে আদালতে তোলা হবে। সেদিন কি আদৌও তিনি জামিন পাবেন? তবে এই বিষয়ে কোনো নিশ্চয়তা নেই।

মিঠাই নিজে হাতে রান্না করে নিয়ে গিয়ে স্বামীর সঙ্গে জেলে দেখা করতে গেছে। এমনকি সে স্বামীকে নিজের হাতে খাইয়ে পর্যন্ত দিচ্ছে। স্বামীটাকে মনের জোর রাখার পরামর্শ দিচ্ছে। এদিকে আবার নিপার সাথে রুদ্র কথা বন্ধ। কারণ নিপা মনে করছে যে রুদ্র যদি সেই সময় কলকাতায় থাকতো তাহলে সিদ্ধার্থকে বিনা দোষে শাস্তি পেতে হতো না। জন্মাষ্টমীর পুজোর জন্য মিঠাই সারারাত ধরে প্রস্তুতি নিচ্ছে কারণ সে জানে যে গোপালই একমাত্র পারে, সিদ্ধার্থকে বাড়ি ফিরিয়ে আনতে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।