বাংলা সিরিয়াল

ছোট পর্দায় আবারো একবার যীশুর প্রযোজক সত্তার আবির্ভাব! জানেন কি কী নাম রাখা হলো যীশু সেনগুপ্ত ও তার স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থার?

“ব্লু ওয়াটার প্রোডাকশন”, প্রযোজনা সংস্থা হিসেবে একসময় বেশ নাম করেছিল এই সংস্থাটি। এ সংস্থার নেপথ্যে ছিলেন প্রযোজক যীশু সেনগুপ্ত। “ভালোবাসা ভালোবাসা” , “অপরাজিত” এর মত একের পর এক জনপ্রিয় ধারাবাহিক দর্শকদের উপহার করেছে এই প্রযোজনা সংস্থা। কিন্তু আচমকাই একটা সময়ের পর বন্ধ হয়ে যায় যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের এই প্রযোজনা সংস্থা। তারপর কেটে গেছে বহু বছর। এসেছেন বহু নতুন অভিনেতা- অভিনেত্রী। যীশু সেনগুপ্ত টলিউডের গণ্ডি ছেড়ে পা বাড়িয়েছেন বলিউডে এবং দক্ষিণের সিনেমায়। নীলাঞ্জনা সেনগুপ্ত ব্যস্ত হয়ে পড়েছেন দুই মেয়ের বড় হয়ে ওঠায়। কিন্তু এবার ছোটপর্দায় আবার আত্মপ্রকাশ করতে চলেছেন প্রযোজক যিশু সেনগুপ্ত।

সম্প্রতি যীশু এবং নীলাঞ্জনা খুলে ফেলেছেন তাঁদের নতুন প্রযোজনা সংস্থা। নাম “যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন”। এবার এই প্রযোজনা সংস্থায় অভিনেতার সঙ্গে আছেন অভিনেতার দিদি রাই সেনগুপ্ত। বুধবার সাত সকালেই সামনে এলো এই প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক “হরগৌরী পাইস হোটেল” এর এক ঝলক। দুই মেয়েকে বড় করে তোলার জন্য বেশ কিছুদিনের ব্রেক নিয়েছিলে নীলাঞ্জনা। এখন মাঝে মাঝেই এই প্রোডাকশন হাউসে দেখা যাচ্ছে নীলাঞ্জনা ও যীশুকে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের দুটি পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। সব ঠিক থাকলে পুজোর আগেই সম্প্রচারিত হয়ে যাবে নতুন ধারাবাহিক।

এই নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনয় করছেন খুকুমণি হোম ডেলিভারির বিহান অর্থাৎ রাহুল মজুমদার। কিন্তু নায়িকা কিন্তু ছোট পর্দার নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জী। একটি বিশিষ্ট সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা রাহুল মজুমদার বলেন, “খুব মন ভাল করা গল্প। এটাই প্রথম কারণ রাজি হওয়ার। তবে অনেকেই বলছিলেন, ‘তোমায় আমায় মিলে ২’। তা মোটেই নয়। আর যিশুদা – নীলাঞ্জনাদি অসম্ভব ভাল। রোজ সকালে শ্যুটিংয়ে যেতে ইচ্ছে করবে। প্রযোজক হিসেবে তো দু’জনেই অসাধারণ।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।