বাংলা সিরিয়াল

মিঠাই এর আদৃত রায় কে হারাতে অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটিয়ে দীর্ঘ ছয় বছর পর ছোট পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেতা রাজদীপ! চলুন জেনে নিই তাঁর নতুন কাজ সম্পর্কে কি বললেন অভিনেতা

বাংলা বিনোদন মাধ্যমগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় দুটি চ্যানেল হলো স্টার জলসা এবং জি বাংলা। বর্তমানে আমরা সকলেই দেখতে পাচ্ছি চ্যানেল দুটিতে নতুন ধারাবাহিক আনার একটা প্রবণতা শুরু হয়েছে। এই হিরিকের চোটে টিআরপি লিস্ট এর লড়াইও তাঁদের বেড়েই চলেছে। চ্যানেলের যেসব ধারাবাহিক টিআরপি লিস্টে প্রথম দশে জায়গা করে নিতে পারছে না বা স্লট লিডিং করতে পারছে না সেসব ধারাবাহিক গুলিকেই তাড়াহুড়ো করে কয়েক দিনের মধ্যেই শেষ করে দেওয়া হচ্ছে। সে যতই সেই ধারাবাহিকের একটা বিশাল ফ্যান বেস থাকুক না কেন। এরকমই বহু ধারাবাহিক শেষ হয়ে শুরু হয়েছে নতুন ধারাবাহিক। এরই মধ্যে টলিপাড়ায় আবার গুঞ্জন উঠেছে যে আরো এক নতুন জুটি নতুন গল্প নিয়ে আসতে চলেছে ছোট পর্দায়।

টলিপাড়ার বর্তমানের পরিচিত গুঞ্জন উঠল আবারও। আবারো নাকি শুরু হচ্ছে নতুন গল্প। নতুন জুটি, পরিচিত অপরিচিত একগুচ্ছ অভিনেতা অভিনেত্রীদের মুখ আর নতুন গল্প নিয়ে আসতে চলেছে। জানা গিয়েছে চিত্রনাট্যকার সাহানা দত্ত তাঁর নতুন গল্প আর নতুন জুটি নিয়ে হাজির হবেন ছোট পর্দায়। এই নতুন গল্পে নাকি নায়কের চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেতার রাজদীপ গুপ্তকে। আর নায়িকার চরিত্র দেখতে পাওয়া যাবে অভিনেত্রী নবনীতা দাস কে। স্টার জলসায় আবারো আসতে চলেছে টেলিভিশনের দুই অত্যন্ত জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর নতুন গল্পের মোড়কে ধারাবাহিক।

অভিনেতা রাজদীপ গুপ্ত প্রায় ছয় বছর আগে ছোট পর্দায় যুক্ত ছিলেন। এর মাঝে আর কোন ধারাবাহিকে অভিনেতাকে অভিনয় করতে দেখতে পাওয়া যায়নি। শুধুমাত্র বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করতে দেখতে পাওয়া গেছে অভিনেতাকে। সেই জন্য তাঁর অনুরাগীরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁদের প্রিয় অভিনেতাকে আবার প্রত্যেকদিন ছোটপর্দায় দেখতে। অন্যদিকে অভিনেত্রী নবনীতা দাস কে আমরা কিছুদিন আগেই দেখতে পেলাম “মহাপীঠ তারাপীঠ” ধারাবাহিকে। এই ধারাবাহিকও শেষ হয়েছে মাত্র কয়েকদিন আগেই। তবে সেই ধারাবাহিকের জন্যেও বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী।

তবে সবটাই গুঞ্জন নাকি সত্যিই আসতে চলেছে নতুন ধারাবাহিকে নবনীতা আর রাজদীপ? এ বিষয়ে একটি বিশিষ্ট সংবাদ মাধ্যম যোগাযোগ করে রাজদীপের সঙ্গে। অভিনেতা বলেন, “এখনও চূড়ান্ত কিছুই হয়নি। আমি কিছু বলতে পারব না এই বিষয়ে।” প্রসঙ্গত রাজদীপ মানুষের মন জয় করেন “ওগো বধূ সুন্দরী” ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। তারপরে অভিনেতা কি আর পিছন ঘুরে তাকাতে হয়নি। অভিনয়ে সাফল্য পেয়েছিলেন কিন্তু জীবনের নানান ওঠাপড়ার মধ্যে দিয়ে সংগ্রাম চালাতে হয়েছে তাঁকে। আবার দীর্ঘ ৬ বছর পরে নবনীতার সাথে প্রথমবার দেখতে পাওয়া যাবে রাজদীপকে। সূত্রের খবর, মহালয়ার পরেই হয়তো জানা যাবে সম্পূর্ণ বিষয়টি। বর্তমানে একদম প্রাথমিক স্তরে সবেমাত্র ঠিক করা হচ্ছে বলেই হয়তো দর্শকদের উদ্দেশ্যে কিছুই বলা যাচ্ছে না।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।