Stories

বাংলার খলনায়িকারা বেশ ভালই নিজেদের মায়াজাল ছড়িয়ে রেখেছেন দর্শক মহলে! চলুন দেখে নিই বাংলার ১৫ জন খলনায়িকার আসল স্বামীর পরিচয়

বাংলা ধারাবাহিকে নায়ক নায়িকা এই দুটি চরিত্র খুবই ইম্পরটেন্ট বলে ধরে নেওয়া হয়। কিন্তু এই চরিত্রগুলি তখনই মানুষের কাছে খুব বেশি আপন হয় যখন তারা খলনায়ক বা খলনায়িকাদের ষড়যন্ত্রগুলিকে বাজিমাত দিতে পারে। সেই জন্যই বাংলা ধারাবাহিকের খলনায়ক ও খলনায়িকার চরিত্র বেশ জনপ্রিয়। এমন কিছু খলনায়ক, খলনায়িকা রয়েছেন যারা অনেকেই বিবাহিত। আজকের প্রতিবেদনে রইলো ১৫ জন বাঙালি অভিনেতা অভিনেত্রী যারা ধারাবাহিকে খলনায়ক খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন তাঁদের আসল জীবনের স্বামীর পরিচয়। চলুন দেখে নেওয়া যাক।

রোশনি ভট্টাচার্য : অভিনেত্রীকে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পাওয়া গেছে। এই ধারাবাহিকে অভিনয় করে বেশ ভালই প্রশংসা পেয়েছিলেন রোশনি। আপাতত অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে ‘গোধূলী আলাপ’ ধারাবাহিকের খলনায়িকার ভূমিকায়। কিন্তু আমরা অনেকেই জানিনা অভিনেত্রী রোশনি কিন্তু বিবাহিত। অভিনেত্রী তাঁর পুরনো প্রেমিক তূর্য সেনকে বিয়ে করে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

প্রান্তিক ব্যানার্জী : জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ এ দাপুটে খলনায়জের চরিত্র দেখতে পাওয়া গেছে অভিনেতাকে। সৌমেন সুর ওরফে অভিনেতা প্রান্তিক নেগেটিভ এবং পজেটিভ উভয় চরিত্রেই অভিনয় করে দর্শকদের মনের কাছের অভিনেতা হয়ে উঠেছেন। বর্তমানে প্রান্তিক বাংলা টেলিভিশন জগতের একজন নামকরা অভিনেতা। কিছুদিন আগে তিনি বিয়ে করেছেন তাঁর প্রেমিকা তথা বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তীকে।

দেবলীনা কুমার : বর্তমানে অভিনেত্রী দেবলীনাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনেত্রী শুরু হয়েছে তাঁর ধারাবাহিকের অভিনয় জগতে যাত্রা। তবে ধারাবাহিক জীবনে প্রবেশের আগেই দেবলীনা বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেতা তথা মহানায়ক উত্তমকুমারের নাতি গৌরব চ্যাটার্জীকে।

অনিন্দিতা রায়চৌধুরী : বহু বছর ধরেই ধারাবাহিক জগতের সঙ্গে যুক্ত অনিন্দিতা। বর্তমানে স্টার জলসার ধূলোকণা ধারাবাহিকে নায়িকার ‘সেজ মা’র চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। এখানে খলনায়িকা হিসেবে চড়ুইয়ের মা চান্দ্রেয়ীর চরিত্রে অভিনয় করছেন তিনি। আবার ‘একাদোক্কা’ ধারাবাহিকেও অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে খলনায়িকার ভূমিকায়। বাস্তব জীবনে তিনি অভিনেতা সুদীপ সরকারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

মিশমি দাস : এই নামটি ও টলিউডের বেশ পরিচিত নাম। খলনায়িকা হিসেবে মিশমিও বেশ ভালই জনপ্রিয়তা অর্জন করেছিলেন। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ তেও খলনায়িকা চুরিতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। ধারাবাহিকে খলনায়িকা হিসেবে রিনির চরিত্রেও বেশ ভালই জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। তবে আমরা সকলেই জানি বাস্তব জীবনে তিনি এখনও বিবাহিত জীবনে আবদ্ধ হননি। তবে তিনি প্রেমের সম্পর্কে আছেন বিভান ঘোষের সঙ্গে।

দেবজয় মল্লিক : বর্তমানে ধারাবাহিক জগতে দেখতে পাওয়া যাচ্ছে নতুন অভিনেতাকে। জি বাংলার সর্বজয়া ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পাওয়া গেছে অভিনেতাকে। এখন স্টার জলসার মাধবীলতা ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা। আমাদের মধ্যে আমরা অনেকেই জানি সম্পর্কে তিনি হলেন অভিনেতা রঞ্জিত মল্লিকের ভাইপো। বাস্তব জীবনে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রূপশ্রী চক্রবর্তী মল্লিককের সাথে।

অনন্যা বিশ্বাস : ধারাবাহিক জগতের উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন অনন্যা বিশ্বাস। বর্তমানে অভিনেত্রীকে স্টার জলসার ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে দেখতে পাওয়া যাচ্ছে। এর আগে অভিনেত্রীকে দেখা গেছে বরণ ও যমুনা ঢাকি ধারাবাহিকেও খল নায়িকার ভূমিকায়। যদিও তিনি এখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি। কিন্তু প্রেমের সম্পর্ক রয়েছে অভিনেতা রাজ মন্ডলের সঙ্গে।

সুরভী মল্লিক : বেশ কয়েক বছর আগেই টেলিভিশন জগতে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। তবে এই মুহূর্তে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘হর গৌরী পাইস হোটেল’ এ নায়কের বৌদি ওরফে খলনায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে তাঁকে। এখানেও তিনি নেগেটিভ চরিত্র এই অভিনয় করছেন তিনজন। গঙ্গারাম ধারাবাহীকে পজিটিভ চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া গিয়েছিল অভিনেত্রীকে। তবে জানা যায় বাস্তবে তিনি গঙ্গারাম ওরফে অভিষেক বসুর সঙ্গে ভালোবাসার সম্পর্কে আবদ্ধ হয়েছেন।

সুদীপ মুখার্জী : টেলিভিশন জগতে নিজের অভিনয়ের মাধ্যমে বেশ কয়েক বছর আগে থেকেই নাম কামিয়েছিলেন এই অভিনেতা। বর্তমানে ‘গুড্ডি’ ধারাবাহিকে অনুজের বাবা ও ‘একাদোক্কা’ ধারাবাহিকে পোখরাজের বাবার চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। বাস্তবে তাঁর স্ত্রী হলেন পৃথা চক্রবর্তী।

অঙ্কুশ্রী মাইতি : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁট ছড়ার ঋদ্ধিমানের বোন কিয়ারার চরিত্রে অভিনয় করে ধারাবাহিকের জগতে জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। এছাড়াও আগে মন ফাগুন, ত্রিশূল ধারাবাহিকেও কিয়ারাকে অভিনয় করতে দেখতে পাওয়া গেছে এই অভিনেত্রীকে। জানাযায়ী অভিনেত্রী অঙ্কুশ্রী বিবাহিতা। আবার মিশুক নামের একটি কন্যা সন্তানের মাও তিনি।

শ্বেতা মিশ্র : টলিউডের আরো একজন উঠতি অভিনেত্রীদের মধ্যে যথেষ্ট নাম করেছেন এই অভিনেত্রী। বর্তমানে ‘ধূলোকণা’ ধারাবাহিকে দেখতে পাওয়া যাচ্ছে এই অভিনেত্রীকে। এই ধারায় কে নেগেটিভ চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে তাকে। অভিনেত্রী নিজে বিবাহিত না হলেও তার প্রেমের সম্পর্ক রয়েছে রীত সেনগুপ্ত এর সাথে।

অনামিকা চক্রবর্তী : বেশ কিছু ধারাবাহিকে এর আগেও দেখতে পাওয়া গেছে অভিনেত্রী অনামিকা কে। ‘এখানে আকাশ নীলে’র নায়িকা হিসেবে প্রথম জনপ্রিয়তার শিখরে ওঠেন তিনি। হিয়া এখন জি বাংলার ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকের খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন। একইসঙ্গে অভিনেত্রী কে দেখতে পাওয়া যাচ্ছে জি বাংলাতে ‘লালকুঠি’তেও। জানা যায় মিঠাই ধারাবাহিকের রাতুল খ্যাত অভিনেতা ওরফে উদয় প্রতাপ সিংয়ের সঙ্গে ভালোবাসার সম্পর্কে আবদ্ধ রয়েছে অভিনেত্রী।

তন্বী লাহা রায় : সাত বছর ধরে টেলিভিশনে অভিনয় করছেন এই অভিনেত্রী। বর্তমানে মিঠাই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে তাকে। বলাই বাহুল্য যথেষ্ট প্রশংসা পাচ্ছেন তন্বী। এর আগেও বেশ কয়েকটি ধারাবাহিকে দেখতে পাওয়া গিয়েছিল তাকে। বেনে বউ, জামাই রাজা ধারাবাহিকেও তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। বাস্তব জীবনে তিনি বিবাহিত না হলেও তার প্রেমের সম্পর্ক রয়েছে অভিনেতা সৌরভ ব্যানার্জীর সাথে।

কৌশিক দাস : বেশ কয়েক বছর ধরেই যুক্ত রয়েছেন অভিনয়। ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘মৌয়ের বাড়ি’, ‘আলোছায়া’ ধারাবাহিকে কাজ করতে দেখা গেছে এই অভিনেতাকে। আমরা সকলেই জানি এই অভিনেতা মাত্র কিছুদিন আগেই অভিনেত্রী দীপশ্বেতা মিত্রের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। আলোছায়া ধারাবাহিকে কৌশিকের সাথে দীপশ্বেতাকেও অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।