বাংলা সিরিয়াল

তন্বী লাহা রায়কে মুখ্য চরিত্রে দেখতে চাইছেন দর্শক, “সাত বছর টলিউডে হয়ে গিয়েও এখনো পার্শ্ব চরিত্র কেনো?” – ক্ষিপ্ত দর্শক

তন্বী লাহা রায়, বর্তমানে টলি জগতে এক জনপ্রিয় অভিনেত্রী। মিঠাই খ্যাত এই অভিনেত্রী বর্তমানে বেশ ভালই পাকা পোক্ত জায়গা করে নিয়েছেন নিজের। অভিনয় জগতের মতই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তাও কিছু কম নয়। ২০১৫ সালে “তুমি রবে নীরবে” ধারাবাহিকের হাত ধরে তন্বী পা রাখেন অভিনয় জগতে। এর পর একের পর এক ধারাবাহিকে কাজ করেছেন। তন্বীর ঝুলিতে “আজব প্রেমের গল্প”, “টেক্কা রাজা বাদশা”,”বেনে বউ” এর মত জনপ্রিয় ধারাবাহিক রয়েছে।

সম্প্রতি অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই” এ। ধারাবাহিকের শুরু থেকেই খল নায়িকার চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। এবার ধীরে ধীরে তার চরিত্রের মধ্যে পরিবর্তন আসছে। দর্শক ভালই পছন্দ করেছেন তার চরিত্রের। তা চরিত্রের এই পরিবর্তনে দর্শক বেশ ভালই রেসপন্স দিচ্ছেন।

তবে বর্তমানে দর্শক চাইছেন অভিনেত্রীকে মুখ্য চরিত্র দেখতে। এত সুন্দর অভিনেত্রী হবার পরেও তাঁকে কেন মুখ্য চরিত্র দেওয়া হচ্ছে না এই বিষয়ে রাগপ্রকাশ করছেন দর্শক। এমনকি মহালয়ার বিশেষ অনুষ্ঠান মহিষাসুর মর্দিনীতেও অভিনেত্রীকে দেবী দুর্গার কোন চরিত্রে দেখতে পাওয়া যায়নি। তাতেও দর্শক বেশ ভালই ক্ষোভ প্রকাশ করছেন। কারণ জি বাংলার আরেকটি ধারাবাহিক পিলুতে রঞ্জার চরিত্রে যিনি অভিনয় করছেন তাঁকে দেবীর এক চরিত্রে দেখতে পাওয়া গেছে। এতেই আরো ক্ষিপ্ত হয়েছেন তন্বীর অনুরাগীরা।

এছাড়াও অভিনেত্রীর অনুরাগীরা দাবি করছেন যে, তোর্সা চরিত্রটিকে মিঠাই ধারাবাহিকে আরও অনেক ভাবে দেখানো যেতে পারত। কিন্তু ধারাবাহিকের কর্তৃপক্ষরা করেননি। ধারাবাহিকে তোর্সা আর সোমের রসায়নকে পাত্তাই দেওয়া হয়নি। যার কারণে চরিত্রের গুরুত্ব ধারাবাহিককে একেবারে মিলিয়ে গিয়েছে। অভিনেত্রী হিসেবে তন্বীকে গুরুত্ব না দেওয়ায় বেশ ভালই ক্ষিপ্ত অভিনেত্রীর অনুরাগীরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।