বাংলা সিরিয়াল

মোনালিসা পাল, সংগীত বাংলার সঞ্চালিকা থেকে বর্তমানের টলিপাড়ার দাপটে অভিনেত্রী! চলুন দেখেনি এই বয়সেই অভিনেত্রী কি কি এচিভ করলেন?

মোনালিসা পাল, ৯০ এর দশক থেকে এখনো পর্যন্ত টলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় মুখের মধ্যে একজন। ক্যারিয়ারের শুরুটা হয়েছিল সংগীত বাংলার সঞ্চালিকা হিসেবে। “হাওড়া ব্রিজ” শোটি তখনকার দিনে যুবক – যুবতীদের মধ্যে একটা বেশ উন্মাদনার ব্যাপার তৈরি করেছিল। যেমন জনপ্রিয় হয়েছিল সেই শোটি, ঠিক ততটাই জনপ্রিয় হয়েছিলেন সেই শো এর সঞ্চালিকা মোনালিসা পাল। সেই সময় সে জনপ্রিয়তা অভিনেত্রী ধরে রেখেছেন এখনো। তবে এখন টলিপাড়ার অভিনেত্রী হিসেবে। সঞ্চালনা থেকে অভিনয় সবটাই সমান দক্ষ তাই সামলাচ্ছেন তিনি।

সংগীত বাংলার সঞ্চালিকা মোনালিসা পালকে সেই সময় চিনতেন না এরকম কোন মানুষ নেই। তাঁর স্টুডিওর ভেতরের সঞ্চালনা থেকে স্টুডিওর বাইরের সঞ্চালনা সবটাই দর্শকের বেশ পছন্দের ছিল। স্টুডিওর ভেতরে হাওড়া ব্রিজ দর্শক যতটা আপন করেছিলেন তেমনি স্টুডিওর বাইরে “পুজোর সেরা প্রেম” নামক শোটিও দর্শক ঠিক ততটাই আপন করেছিলেন। আসলে সেই সময় সঞ্চালিকা পুজোর আগে আগে বিভিন্ন কলেজে ঘুরে যুবক – যুবতীদের প্রেম নিয়ে একটি শো তৈরি করেছিলেন। সেখানেই বিভিন্ন মানুষ তাঁর মনের মানুষকে মনের কথা জানাতেন আবার নিজের মনের মানুষের কথা বলতেন টিভির পর্দাতে। তখন থেকেই সঞ্চালিকা হিসেবে মোনালিসার জনপ্রিয়তা তুঙ্গে।

এরপরে অভিনেত্রীকে দেখতে পাওয়া যায় অভিনয় জগতে। একের পর এক ধারাবাহিকে অভিনয় করে গেছেন তিনি। অভিনেত্রীর ঝুলিতে রয়েছে, সাত পাকে বাঁধা, বোঝে না সে বোঝে না, দীপ জ্বেলে যাই, কে আপন কে পর, আজ আরি কাল ভাব এর মত জনপ্রিয় ধারাবাহিক। প্রত্যেকটি ধারাবাহিকি অভিনেত্রীর অভিনয় নজর কেড়েছিল দর্শকের। অভিনয় জগতে পদার্পণ করলেও নিজের সঞ্চালনার কাজ থেকে সরে আসেননি তিনি। “আই লাফ ইউ” নামক একটি হাস্যকৌতুকমূলক শো এর সঞ্চালনায়ও করেন তিনি।

কিন্তু এরপরেই হঠাৎ করে অভিনেত্রীকে দেখা যায়নি আর কাজের জগতে। অভিনেত্রীর কাজ না করা মানুষকে ভুলতে দেয়নি অভিনেত্রীর মিষ্টি হাসিটিকে। কাজের জগতে বর্তমানে না থাকলেও সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই একটিভ অভিনেত্রী। আবার তিনি যে ভ্রমণবিলাসীনী তিনি এটাও খুব স্পষ্ট। বর্তমানে কাজের জগত থেকে দূরে সরে সংসার কেই নিজের জগৎ করে নিয়েছেন অভিনেত্রী। ২০১৮ সালে নিজের ছোটবেলার বন্ধু বিশ্বজিৎ সরকারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হনে অভিনেত্রী। বলা বাহুল্য ছোটবেলায় একসাথে পড়াশোনার পরে সেখান থেকেই তাঁদের ভালোবাসা সূত্রপাত। আর তারপর এই আজকের এই পরিণতি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।