বাংলা সিরিয়াল

শুটিংয়ের বাইরে ঘুরতে গিয়েও সিঁদুর পড়ে থাকেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু রহস্যটা কি? আসল সত্যিটা জানলে আপনিও অবাক হবেন

বর্তমানে মিঠাই ধারাবাহিকে মিথাইয়ের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। এই ধারাবাহিকের হাত ধরে আলাদাই জনপ্রিয়তার পেয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। বর্তমানে এখন সকলেই অভিনেত্রীর অন্ধভক্ত। হাজার হাজার মানুষ অভিনেত্রীকে এক ঝলক দেখার জন্য স্টুডিও সামনে ভিড় করেন প্রতিদিন। শুধুমাত্র পুরুষ ভক্তই নয়, সৌমিতৃষাকে ৮ থেকে ৮০ সকল মানুষজনই ভালোবাসেন। মিঠাই চরিত্রটিকে দর্শক এতটাই ভালোবাসা দিয়েছেন যে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও এই চরিত্রকে ভোলা হয়তো দর্শকের পক্ষে অসম্ভব হয়ে উঠবে।

এর আগেও সৌমিতৃষা বেশকিছু ধারাবাহিকে অভিনয় করেছেন। ভিলেন চরিত্রে দেখা মিলেছিল তার। তবে মিঠাই ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। এখনো পর্যন্ত বাংলা ধারাবাহিকে মিঠাই সেই ধারাবাহিক যে ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকা প্রথম স্থান দখল করেছিল। এমনকি মিঠাই এর পরে শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলিও টেক্কা দিতে পারেনি মিঠাইকে। সোশ্যাল মিডিয়াতে ও দারুন অ্যাক্টিভ সৌমিতৃষা। হামেশাই তাকে বিভিন্ন ভিডিও ছবি আপলোড করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতে তার অসংখ্য ফ্যান ফলোয়িং রয়েছে। এছাড়া রয়েছে অসংখ্য ফ্যান পেজ। যেখান থেকে হাজার হাজার ভক্ত ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সৌমিতৃষার একটি ভিডিও দারুন ভাইরাল হয়েছে। যা দেখে প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছেন। সাধারণত গ্ল্যামার জগতের অভিনেতা অভিনেত্রীদের কড়া ডায়েটের মধ্যে দিয়ে থাকতে হয়। সেই ক্ষেত্রে অভিনেত্রী সৌমিতৃষার ও ডায়েট ফলো করতে হয়। কিন্তু মিষ্টি খেতে খুব ভালোবাসে অভিনেত্রী। তাই মাঝে মধ্যে চিট মিল হিসেবে মিষ্টি খেয়েই থাকেন। আর সম্প্রতি এক বন্ধুর সাথে কেক ডেটিং এ গিয়েছিলেন সৌমিততৃষা সেখানে গিয়েই তাকে সুন্দর একটি কেক একাই খেতে দেখা গেছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “মিঠাই রানী মিঠাই খাচ্ছে।”

এর পাশাপাশি আরও একটি বিষয় লক্ষ্য করেছেন দর্শক। দেখা যাচ্ছে যখন কেক খাচ্ছিলেন সৌমিতৃষা তখন তার সিঁথি তে সিঁদুর ছিল। চরিত্রে থাকাকালীন মিঠাইকে সিঁদুর পড়তে হয়। কারণ সে বিবাহিত, কিন্তু ধারাবাহিকের বাইরে ও সে সিঁদুর পড়ে আছে কেন এই ধরনের প্রশ্ন উঠেছে দর্শকমন্ডলীতে। অভিনেত্রী শুটিং ছেড়েই তার বন্ধুর সাথে ঘুরতে বেরিয়ে পড়েছিলেন তাই কোনভাবে হয়তো সিঁদুর তোলা হয়নি তাড়াহুড়োতে তিনি ভুলে গিয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।