বাংলা সিরিয়াল

দারোয়ানের সঙ্গে মহানায়ক! রান্নাঘরে গিয়ে সুদীপা চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করে নেটিজেনদের ক্ষোভের মুখে পড়লেন অভিনেতা সোহম চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়

অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়, কিছুদিন আগেই সুইগি ডেলিভারি বয় কে নিয়ে বেফাঁস মন্তব্য করে ফেলার কারণে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন জি বাংলা রান্নাঘরের সঞ্চালিকা। তারপর থেকে অভিনেত্রীকে নিয়ে নানান রকম ট্রোল হয়েই চলেছে। সোশ্যাল মিডিয়ায় ফুড ডেলিভারি বয়কে নিয়ে মন্তব্য করে একটি পোস্ট করেছিলেন তিনি। কিন্তু নেটিজিনদের ক্ষোভের মুখে পড়ার সাথে সাথে ওই পোস্টটির সঙ্গে সঙ্গে ডিলিট করে দেন। কিন্তু ততক্ষণে যা সর্বনাশ হওয়ার হয়ে গিয়েছে।

অল্প সময়ের মধ্যেই হু হু করে ভাইরাল হয়ে গেছে সঞ্চালিকার ওই পোস্ট। এরপর আবার ওই পোষ্ট ঘিরেই শিশুশিল্পী অরিত্রের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তিনি। সেখানেও নানান রকম ভুলভাল মন্তব্যের কারণে ট্রোল হন। এমনিতেই নিজের অহংকারী এবং দাম্ভিক মনোভাবের কারণে বরাবরই নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েন তিনি। নিজের শাড়ি, গয়না নিয়ে অতিরিক্ত শো অফ করার কারণে ট্রোল করা হয় তাকে নিয়ে।

সোশ্যাল মিডিয়া তাকে নিয়ে অরিত্র এবং শ্রীলেখা দুজনে ই নিজেদের মন্তব্য জানিয়েছেন। এরই মধ্যে রান্নাঘরে উপস্থিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা সোহম চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। দুজনেই নিজেদের সদ্য মুক্তি পাওয়া ছবির প্রমোশনের জন্য রান্নাঘরে এসেছিলেন। কিন্তু রান্নাঘরের টিআরপি রেটিং এখন একেবারেই কম। বাকি রিয়েলিটি শো গুলি তুলনায় একেবারে তলানিতে ঠেকেছে রান্নাঘরের টিআরপি। যে সমস্ত মহিলারা আগে বিকেল হলে রান্নাঘর দেখতে টেলিভিশনের পর্দায় বসে পড়তেন এবং নিত্য নতুন রান্না শিখতেন এখন তারাও সুদীপার কারণে রান্নাঘরের থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

এবারে আবার সোশ্যাল মিডিয়ায় খাবার হাতে ছবি পোস্ট করাতেই ট্রোলের মুখে পড়লেন অভিনেতা সোহম চট্টোপাধ্যায়। ২রা সেপ্টেম্বর মুক্তি পেয়েছে প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ছবি ‘পাকা দেখা’। সেখানে অভিনয় করতে দেখা যাচ্ছে সোহম এবং সুস্মিতাকে। আর নিজেদের ছবির প্রচারের জন্যই এসেছিলেন রান্নাঘরের মঞ্চে। রান্নাঘর থেকে কয়েক গুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “গতকাল সম্পন্ন হয়েছে পাকা দেখা। পাকা দেখা হলো আর খাওয়া-দাওয়া হবে না তা কি কখনো হয়? তাই আজ 4:30pm পাকা দেখার টিম হাজির হচ্ছে সুদীপাদির রান্না ঘরে আড্ডা দিতে।” আর এতেই আবার নতুন করে ট্রোলের স্বীকার হলেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Soham (@myslfsoham)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।