বাংলা সিরিয়াল

‘প্রেমের এমন মহিমা যে শেষমেষ বাঘের পাশে বসেও ছবি তুলতে হচ্ছে!’ যশ নুসরতকে জুটি বেঁধে বাঘের পাশে বসে ছবি তুলতে দেখে মজা করে লিখলেন এক নেটিজেন!

যশ দাশগুপ্ত আর নুসরত জাহান মানেই খবরের হেড লাইন। এই দুটো মানুষকে নিয়ে এত বেশি আলোচনা হয়, যা খুব কম তারকাদের নিয়েই হয়। নুসরাত জাহানের প্রথম স্বামী নিখিল জৈনের সাথে বিবাহ বিচ্ছেদের সময় থেকে নুসরাত জাহান খবরের কাগজের হেডলাইন হয়ে চলেছেন। সেই সময় তিনি তার ও নিখিলের বিয়ে নিয়ে একটি বিতর্কিত কথা বলে বসেন যা নিয়ে রীতিমতো সমালোচিত হন। এরপর যখন জানা যায় নুসরত গর্ভবতী, তখন নুসরতের সন্তানের বাবা আসলে কে তা নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়।

এরপর নুসরতের সন্তান ঈশানের জন্ম হয়। দীর্ঘ এই সময় পর্বে নুসরত মুখে কুলুপ আঁটলেও পরে নুসরত মুখ খোলেন ও জানান তার সন্তানের বাবা আসলে যশ দাশগুপ্ত। এরপর যশ নুসরতকে সব জায়গায় একসাথে দেখা যেতে থাকে। দাদাগিরির মঞ্চেও তারা এক সাথে হাজির হন। কিছুদিন আগে একটি মিউজিক ভিডিওতে একসাথে ধরা দেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। মিউজিক ভিডিওতে দেখা যায়, দুজনেই রাজকীয় সাজে সেজে উঠেছেন। এটি যশরত জুটির প্রথম মিউজিক অ্যালবাম। অ্যালবামের নাম ‘হারিয়ে গেলাম’। – এই ভিডিওতে দুজনের কেমিস্ট্রি রীতিমতো চোখে পড়ার মতো।

সম্প্রতি যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে। ছবিতে দেখা যাচ্ছে যশ ও নুসরত বসে আছেন একটি বাঘের পাশে। হ্যাঁ নীচের সিঁড়িতে বসে আছে বাঘ আর উপরের সিঁড়িতে যশ ও নুসরত বসে রোমান্টিক ভাবে পোজ দিয়েছেন।‌ যদিও বাঘটি আসল নয়, নকল তবুও এই ছবি এক আলাদা আবেদনের সৃষ্টি করেছে। এই ছবিতে প্রচুর মানুষ লাইক কমেন্ট করলেও কেউ কেউ আবার মজা করে লিখেছেন যে, প্রেমের এমন মহিমা যে বাঘের পাশে বসেও ছবি তুলতে হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।