Uncategorized

কলা দিয়েই শুরু হয় সকাল, তিন তিন বার বিয়ে করার পরও এনার্জি তে ভরপুর শ্রাবন্তী, জেনে নিন অভিনেত্রীর গোপন ডায়েট চার্ট

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অন্যতমা। এই অভিনেত্রীকে দেখে বোঝাই যায় না যে তিনি এক সন্তানের মা। আবার তার রূপ লাবণ্য দেখে ধরার উপায় নেই যে তিনি এক জীবনে তিনবার বিয়ে করেছিলেন। তাই আজকে এই অভিনেত্রীর ডায়েট চাট সম্পর্কে জেনে নেব।

এই অভিনেত্রী সকল সময় শরীর ফিট রাখতে সবসময় হেলদি খাবার পছন্দ করেন। জানা যায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সকলের মেনুতে রাখেন কলা, ডিম সেদ্ধ, কম চর্বিযুক্ত দুধ আর হালকা কোনো খাবার। একবার এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন যে তার কলা খুবই প্রিয় ফল, এবং রোজকার ডায়েটে তিনি কলা রাখেন।

দুপুরে তার খাবার হিসেবে থাকে মাছ বা মাংস, সঙ্গে প্রচুর সবজি, এবং ব্রাউন রাইস । এর সঙ্গে থাকে স্যালাড। শসা আর গাজরের উপর সন্ধক লবণ ছিটিয়েই খেয়ে নেন তিনি।

বহুবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর চেহারা নিয়ে নানা মন্তব্য উঠেছে নেট পাড়ায়। কেউ কেউ বলেছেন যে তিনি নাকি মোটা হয়ে গিয়েছেন। কারোর মতে তিনি মোটা হলেও অপরূপ সুন্দরী। তবে সবকিছুর ঊর্ধে বলা যায় টলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী। তার শরীরের প্রধান এনার্জি আসে কলা থেকে। কোনো মানুষ যদি প্রতিদিন একটি করে কলা খায় তবে সে পাবে ভরপুর এনার্জি। কলাতে প্রচুর পরিমানে পটাশিয়াম থাকে। আবার কলার জিআই ভ্যালু খুবই কম তাই যাদের সুগার আছে তারাও কলা খেতে পারে, তাতে কোনো সমস্যা হয় না‌। যাদের ওজন কমে যাচ্ছে এবং দুর্বল হয়ে পড়ছেন ডাক্তার সেই সমস্ত ব্যক্তিদের কলা খাওয়ার পরামর্শ দেন, কারণ কলা খেলে প্রচুর এনার্জি পাওয়া যায়। আবার কলা খেলে মানুষের হাড় শক্ত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।