বাংলা সিরিয়াল

স্বল্প পোশাক পড়ার জন্য নেটিজেনরা ট্রোল করছিলো! এবার খোলা ছাদে লাল টুকটুকে চুড়িদার আর ওড়না পরে অনুরাগী দের মুগ্ধ করে দিলেন সৃজলা গুহ

সৃজলা গুহ, বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির বেশ বড় একটি নাম। অনেক আগে থেকে কাজ করলেও সফলতা পাননি অভিনেত্রী। কিন্তু ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে খুব তাড়াতাড়ি মন জয় করেছেন দর্শকের। যদিও বাংলা ধারাবাহিক জগতে এসেছে একের পর এক নতুন ধারাবাহিক। টিআরপি আর স্লট লিডিং এর প্রতিযোগিতায় যারা টিকে রয়েছেন সেইসব পুরনো ধারাবাহিক এখনো রয়েছে আর নয়তো এসেছে নতুন ধারাবাহিক। যার ফলে ছোট পর্দা থেকে বিদায় নিতে হয়েছে অনেকগুলি ধারাবাহিক এই। তারমধ্যে একটি হলো মন ফাগুন। ধারাবাহিক প্রেমীদের মন যথেষ্ট ব্যথিত হলেও ব্যবসায়িক খাতিরে ধারাবাহিকটি বন্ধ করতে হয়েছে চ্যানেল কর্তৃপক্ষকে। যদিও ঋষি আর পিহুকে এখনো ভুলতে পারেনি বাঙালি দর্শক। তাঁদের রসায়ন বেশ জনপ্রিয় ছিল দর্শকমহলে।

ধারাবাহিক শেষ বর্তমানে হাতে কোন নতুন প্রজেক্ট নেই অভিনেত্রীর। মানে কোন নতুন প্রজেক্টে কাজ করতে অন্তত দেখা যাচ্ছে না তাঁকে। বিভিন্ন অ্যাডে কাজ করলেও অভিনয় করতে দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। কিন্তু তা সত্ত্বেও অভিনেত্রী কিন্তু তাঁর সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ। সম্প্রতি তিনি তাঁর আরো একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে একটি খোলা ছাদে। অভিনেত্রীর পরনে ছিল লাল টুকটুকে চুড়িদার আর ওড়না। একহাতে গাডার আরেক হাতে পুঁতির ব্রেসলেট। কানে ছোট্ট জাঙ্ক জুয়েলারির কানের। ঠোঁটে লাল টুকটুকে লিপস্টিক। কিন্তু বর্তমান ট্রেন্ড মেনে একদম হালকা মেকআপ অভিনেত্রীর মুখে। আর এই রূপসজ্জায় দর্শকদের ভালই মন কেড়েছেন অভিনেত্রী।

নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যার বাংলা তর্জমা করলে হয়, “একজন শক্তিশালী মহিলা হওয়ার জন্য আপনাকে পুরুষালি দেখাতে হবে না”। অভিনেত্রীর পোশাক সাজসজ্জা দেখে তাঁর রূপে মুগ্ধ অভিনেত্রী অনুরাগীরা। এই ছবিতে কমেন্ট করেছেন সৃজনার বেস্ট ফ্রেন্ড গীতশ্রী। এ ছাড়াও আরো প্রচুর অনুরাগী ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। এই ছবিতে ইতিমধ্যেই ১৫ হাজারের বেশি মানুষ লাভ রিয়েক্ট দিয়েছেন।

প্রসঙ্গত অভিনেত্রীকে প্রথমে আমরা সিনেমার পর্দায় দেখতে পাই ২০১৫ সালে। স্যার আমার নাম ছিল জামাই বরণ। তারপরেই সোজা বা রাখেন ছোট পর্দাতে। মন ফাগুন তার ছোট পর্দার প্রথম কাজ। যদিও প্রথমদিকে ধারাবাহিকটি দর্শকের মন জয় করলেও শেষে টিআরপি লিস্টটা একেবারে মুখ থুবড়ে পরে মন ফাগুন। সেই কারণেই টিআরপি লিস্ট বা স্লট লিডিং এ টিকে থাকতে না পেরে বন্ধ হয়ে যেতে হয় এ ধারাবাহিকটিকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।