বাংলা সিরিয়াল

“অন্তত আগামী দু’তিন মাসে এমন কিছু ঘটবে না” – মিঠাই শেষ হয়ে যাওয়ার গুঞ্জন এ সৌমীতৃষার পর এবার মুখ খুললেন উদয়প্রতাপ ওরফে রাতুল

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। এমন একটা সময় ছিল যখন ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে বহুবার। রীতিমতো রেকর্ড ব্রেকিং পারফরম্যান্স করেছিল এই ধারাবাহিক। কিন্তু যত দিন যাচ্ছে তত যেন ধারাবাহিকের জনপ্রিয়তা কমছে। টিআরপি রেটিং এ প্রথম স্থান অধিকার করা তো দূরের কথা প্রথম তিনিও দাঁড়িয়ে থাকতে পারেন এই ধারাবাহিক। টিয়ার পিরেটিং কমতে দেখে দর্শক মহলে গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল যে এবার হয়তো বন্ধ হবে এই ধারাবাহিক। কারণ আমরা দেখেছি যে সব ধারাবাহিক টিআরপি রেটিং এ দাঁড়িয়ে থাকতে পারেনি কিংবা স্লট লিড করতে পারেনি তাদেরকেই হারিয়ে যেতে হয়েছে। সেখান থেকেই মিঠাই ভক্তদের মনে আশঙ্কা তৈরি হয়। যার কারণে ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের কাছে বেশ কিছু প্রশ্ন গিয়েছিল। সে বিষয়ে মুখ খুলে ছিলেন অভিনেত্রী সৌমিতৃষা।

এবার সে বিষয়ে মুখ খুললেন রাতুল ওরফে উদয় প্রতাপ সিং। মিঠাই কি বন্ধ হচ্ছে? এই প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, “যে তার কাছে চিরকাল বেশি গুরুত্বপূর্ণ ‘মিঠাই’ থাকবে, কারণ, শুরু থেকে তিনি এই পরিবারের সঙ্গে রয়েছেন। গুঞ্জন উঠেছে যে টিআরপি কমছে বলে হয়তো এই মেগা বন্ধ হয়ে যাবে, কিন্তু, তার কাছে এ রকম কোনও খবর নেই। অন্তত আগামী দু’তিন মাসে এমন কিছু ঘটবে না বলে জানান”।

শুধু তাই নয় শোনা গিয়েছেন অভিনেতা কাজ করতে চলেছেন অন্য ধারাবাহিকেও। সেজন্যই আরো বেশি গুঞ্জন ঘটেছে সোশ্যাল মিডিয়ায়। নিজের নতুন কাজ সম্পর্কে অভিনেতা বলেছেন, “আপাতত দু’টি ধারাবাহিকেই কাজ করবেন তিনি। মুখ্য চরিত্রে অভিনয় না করলে একাধিক ধারাবাহিকে একসঙ্গে কাজ করাটা কঠিন নয়। এছাড়া, এই দু’টি মেগাই একই প্রযোজনা সংস্থার”।

কিন্তু কোন কোন ধারাবাহীকে কাজ করতে চলেছেন অভিনেতা? এ বিষয়ে অভিনেতা জানিয়েছেন, “সদ্য, সম্প্রচারিত হয়েছে পল্লবী শর্মা ও রুবেল দাস অভিনীত ‘নিম ফুলের মধু’ র প্রোমো। মুখ্য ভূমিকায় থাকছেন জবা অর্থাৎ পল্লবী ও ‘যমুনা ঢাকি’র রুবেল। এই নতুন ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিঠাই এর রাতুলকে”।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।