বাংলা সিরিয়াল

রচনার প্রশ্নে কাবু সৌমিতৃষা, ফাঁস হলো মিঠাইয়ের ভ্যালেন্টাইন্সের নাম

পুজোর আমেজ কাটিয়ে ওঠার আগেই আবার মিঠাই ধারাবাহিককে ঘিরে নেটিজেনদের খুশীর মেজাজ। লক্ষ্মী পুজো স্পেশ্যাল পর্ব হিসেবে এবার মিঠাই পরিবার হাজির দিদি নম্বর ওয়ানের সেটে। আর তার ফলেই যে মোদক বাড়ির মেয়ে-বউদের লক্ষ্মী লাভ ঘটবে তা বলাই বাহুল্য। শ্রীতমা থেকে শুরু করে মিঠাই, দিদি নম্বর ওয়ানের স্পেশাল পর্বে মজার খেলায় মেতে ওঠেন সকলেই। শুধু তাই নয়, মিঠাই এক বিশেষ ঘোষণা করে নজর কাড়ে রচনারও।

সৌমিতৃষা কুণ্ডু, দিয়া মুখোপাধ্যায়, কৌশাম্বি চক্রবর্তী, ঐন্দ্রিলা সাহা অর্থাৎ মিঠাই পরিবারের চার সদস্য হাজির হয়েছিলেন এই জনপ্রিয় রিয়েলিটি শোতে। শুধু তাই নয়, সঙ্গে ছিলেন অভিনেতা আদৃতও। আর দিদি নম্বর ওয়ানের মঞ্চ থেকেই নিজের ‘ভ্যালেন্টাইন’ কথা প্রকাশ্যে আনলেন মিঠাই।

রচনা প্রশ্ন করেন মিঠাই যেমন তাঁর উচ্ছেবাবুর জন্য পাগল, সেরকম সৌমিতৃষার মনের মানুষ কে? আর তাতে মিঠাই বলে ওঠে, ‘‘কেন আমি তো নিজের ভ্যালেন্টাইন হিসেবে জি বাংলার নাম নিয়েই নিয়েছি। যারা আমাকে পাহাড়ে নিয়ে গিয়ে টি গার্ডেনের মধ্যে বাথটবে ফুল দিয়ে দিচ্ছে, শিফন শাড়ি পরাচ্ছে, আমার ইচ্ছে ছিল বেশ ‘তেরে মেরে ’তে নাচব, সেটাও পূরণ করে দিয়েছে।’’ এরপর রচনা যখন প্রশ্ন করেন, সৌমিতৃষার প্রেমিককে কী রান্না জানতে হবে? তাতে জবাব আসে ‘না সেরকম কোনও ক্রাইটেরিয়া নেই’। সঙ্গে সঙ্গে রচনার জবাব, কেন তোমার ফাইফরমাশ খাটতে হবে তো। এরপরই মিষ্টি হেসে সকলের প্রিয় মিঠাই রানি জবাব দেন, ‘একটু প্যাম্পর করতে হবে আর কী! ভালোবেসে আগলে-টাগলে রাখবে।’

প্রসঙ্গত উল্লেখ্য, প্রথমবারের জন্য দিদি নম্বর ১-এ এসেছিলেন সৌমিতৃষা কুণ্ডু। মিঠাই-ভক্তদের উৎসাহও তা নিয়ে ছিল দেখার মতো। ফলে, মিঠাই’ অনুরাগীরাও যে খুব খুশি তাঁদের পছন্দের নায়িকা সৌমিতৃষাকে এই জনপ্রিয় শোতে হাজির হতে দেখে তা বলাই বাহুল্য।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।