বাংলা সিরিয়াল

“ভুতু এখন আর সেই ছোট্ট বাচ্চাটি নেই! শিশু শিল্পী হিসেবে নয় এবার দমদার চরিত্রে অভিনয় করতে চান অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ‍্যায়

আর্শিয়া মুখোপাধ‍্যায়, ভূত নিয়ে টেলিভিশনের কনসেপ্ট একেবারে পাল্টে দিয়েছে এই শিশু শিল্পী। ভূত মানেই আমরা ঠিক যেমন যেমন ভাবি অর্থাৎ পর্দায় আমাদের যে এক্সপেক্টেশন্স থাকে তেমন কিন্তু একেবারেই নেই আমাদের এই ছোট্ট ভুতুকে দেখে। ছোট্ট ভুতের চরিত্রে এই শিশু শিল্পী কে দেখে মানুষের তাঁকে ভয়ের থেকে বেশি আদর করতে ইচ্ছে করত। ধারাবাহিকের গল্পের সাথে সাথে চরিত্রটিকেও সফলভাবে ফুটিয়ে তুলেছিলেন এই শিশু শিল্পী। ভুতু চরিত্র তাঁর জনপ্রিয়তা এখনো একটুও ম্লান হয়নি। বরং এখন এই শিশু শিল্পীর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে।

শিশু শিল্পী আর্শিয়া নিজের অভিনয় দিয়ে মানুষের মনের মনিকোঠায় এক স্থির জায়গা করে নিয়েছে নিজের জন্য। তখন ঠিক যতটা জনপ্রিয়তা ছিল শিশু শিল্পী হিসেবে এখনো অভিনেত্রী তাঁর সেই চরিত্রের জন্য জনপ্রিয়তায় রয়েছেন। দর্শক ভুতুকে এতটাই পছন্দ করেছিল যে লকডাউনে ভুতুকে ফিরিয়ে আনার জন্য অনুরোধ করা হয়। আর সেই মতো লকডাউনে তাঁকে ফিরিয়ে আনা হয়েছিল। আবার এই ধারাবাহিক হিন্দি ভাষাতেও দেখতে পাওয়া গিয়েছিল। সেখানেও ভুতুর চরিত্রে দেখতে পাওয়া গিয়েছিল শিশু শিল্পী আর্শীয়া মুখোপাধ্যায় কে।

এরপর আরো এক জনপ্রিয় ধারাবাহিক শ্রীকৃষ্ণ ভক্ত মীরাতে মীরার চরিত্রে দেখতে পাওয়া গিয়েছিল এই শিশু শিল্পীকে। মীরা বাঈয়ের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন আর্শীয়া। এই ধারাবাহিকে অভিনয় করেও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিলেন শিশু শিল্পী। তবে অভিনয়তে খুব বেশি সক্রিয় না থাকলেও সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই সক্রিয় এই অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। সেখানেও বেশ ভালই ফলোয়ার্স রয়েছে তাঁর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শিশু শিল্পীর মা জানিয়েছেন মেয়ের ভবিষ্যৎ নিয়ে। সেখানে অভিনেত্রীর মা বলেন অভিনেত্রী এখন বিডি মেমোরিয়াল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। তাঁর বয়স এখন এমনই যে এই বয়সে যেমন তাঁকে শিশুশিল্পী হিসেবে মানাবে না তেমনি নায়িকার চরিত্র তাঁকে মানাবে না। তাই তাঁরা অভিনেত্রীর অভিনয় নিয়ে এখনই বড় কিছু ভাবছেন না।

তবে আর্শিয়ার ভাবনা চিন্তা কিন্তু অন্য। তিনি কোন ধারাবাহিক এখন আর সাইট ক্যারেক্টার অথবা বাড়ির শিশু শিল্পীর চরিত্রে অভিনয় করবেন না। তিনি যান কোন ধারাবাহীকে তিনি দাপটের সঙ্গে নায়িকার চরিত্রে অভিনয় করবেন। যেখানে তাঁর চরিত্রের যথেষ্ট গুরুত্ব থাকবে। এ বিষয়ে অভিনেত্রীর মা জানিয়েছেন যদি আগামী ৬ মাসের মধ্যে এমন কোন চরিত্রের অফার আসে যেটা আর্শিয়া অভিনয় করতে চাইছেন তবে তিনি অবশ্যই করবেন।

প্রসঙ্গত সম্প্রতি টলিউডের বড় পর্দাতে ডেবিও করেছেন আর্শিয়া। সৌকর্য্য ঘোষালের পরিচালনায় আসন্ন ছবিতে জয়া আহসানের ছোটবেলার চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। অভিনেত্রী এই চরিত্রে অভিনয় করবেন কারণ চরিত্রটি নাকি বেশ ইন্টারেস্টিং এমনটাই জানিয়েছেন অভিনেত্রীর মা। তবে সবশেষে অভিনেত্রীর মা স্পষ্ট জানিয়ে দেন যে আর্শিয়া ভবিষ্যতেও শুধু অভিনয় করতে চান।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।