বাংলা সিরিয়াল

অন্যান্য ধারাবাহিকে ভিলেন যেখানে ভয়ংকর বা বিরক্তিকর সেখানে নবাব নন্দিনী ও অনুরাগের ছোঁয়ার ভিলেনদের দেখলে হাসি পায়! ইলেকট্রিক শক খেয়ে গীতাকে ভাইব্রেশন মুডে নাচতে দেখে নেটিজেনরা অনুরাগের ছোঁয়ার ভিলেন রত্না নিস্তারিনীর সাথে মিল খুঁজে পাচ্ছেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনী। এই ধারাবাহিকের নবাব নন্দিনীর গল্পের মধ্যে ভিলেন হিসেবে দেখানো হয় কমলিকা কে আর গীতাকে। অন্যদিকে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে সূর্য আর দীপার মধ্যে ভিলেন হিসেবে দেখানো হয় রত্না আর নিস্তারিনীকে। দুটি গল্পই একই প্রোডাকশন হাউসের। হ্যাঁ এই দুটি এস ভি এফ এর গল্প।

এই দুটি গল্প দর্শকদের মধ্যে ভীষণ পপুলার এবং জনপ্রিয় দর্শকরা ইদানিংকালে এই দুটো গল্প দেখে রীতিমত মুগ্ধ হচ্ছেন‌। যেমন একজন মেডিসিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন যে,
“ SVf এর নবাব নন্দিনী, অনুরাগের ছোঁয়া দুটো সিরিয়াল খুব ভালো..এত সুন্দর স্নিগ্ধ এপিসোড হয় একটা দেখলে আরেকটা দেখার অপেক্ষা করতে হয় এক দিন না দেখলে মনে হয় বিশাল কিছু মিস করছি…
দুটো তেই হাসি,মজা, খুনসুঁটি,কমেডি,শয়তানি সব আছে সব মিলিয়ে জমজমাট পর্ব।নবাব নন্দিনী তে পুজোর পর্ব প্রোমো এপিসোড আসছে সামনে আরো সুন্দর হতে চলছে নবাব নন্দিনী
অনুরাগের ছোঁয়া কথা কি আর বলবো বললেই ইতিহাস হয়ে যাবে অনুরাগে গল্পের মেইন ট্রাক প্রোমো এপিসোড শুরু হয়েছে এক কথায় অসাধারণ হচ্ছে..”

আরেকজন নেটিজেন আবার এই দুই ধারাবাহিকের ভিলেনদের মধ্যে একটা মিল খুঁজে পেয়েছেন। বেশিরভাগ ধারাবাহিকে দেখানো যায় ভিলেন এমন হয় যে দেখলে ভয় লাগে বা ভিলেনের এন্ট্রি মানেই বিরক্তিকর। কিন্তু এই দুই ধারাবাহিকে দেখানো হয় যে, ভিলেনরা কমিক চরিত্র বা কমেডি চরিত্র হয়। নবাব নন্দিনী তে যেমন নন্দিনীর বাবার বন্ধুর বৌ গীতা ভিলেন হলেও একটি কমিক চরিত্র তেমনি অনুরাগের ছোঁয়া ধারাবাহিকেও গীতা নিস্তারিণী দুটি কমিক চরিত্র। এই দুই ফানি ভিলেনের কাণ্ডকারখানা দর্শকরা বেশ উপভোগ করেন।

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“
সকাল সকাল হাসতে হাসতে শেষ…গীতা কারেন্ট খেয়ে কাঁপতে থাকে..নবাবদের বাড়ির হেলপার পচাদা ভাবে গীতা কেঁপে কেঁপে নাচছে..
“কাকিমা vibration mode-এ আছেন নাকি,এই কাকিমা নাচছে….নাচুন,নাচুন”-
বলে উনিই গীতার সাথে কাঁপানি dance দেয়।
পরে নবাব এসে গীতাকে লাঠি দিয়ে মেরে উদ্ধার করে। অনুরাগের রত্না-নিস্তারিনীর মতো নবাব নন্দিনীতেও funny villain গীতাকে রেখেছে SVF”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।