বাংলা সিরিয়াল

‘জগদ্ধাত্রী সিরিয়ালে জগদ্ধাত্রীর থেকে মেহেন্দি আর কৌশিকীকে বেশি দেখায়! জগদ্ধাত্রীর নায়ক স্বয়ম্ভূ না উৎসব বোঝা দায়!উৎসবকে দেখালেও স্বয়ম্ভূকে একেবারেই দেখায় না!’ জগদ্ধাত্রীর নায়ক নিয়ে দ্বিধায় পড়েছেন নেটিজেনরা

জি বাংলার একটি জনপ্রিয় সিরিয়াল হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখানো হয় যে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। জগদ্ধাত্রী ধারাবাহিকে নায়িকা হিসেবে যাকে দেখানো হয় তার দ্বৈত চরিত্র প্রেজেন্ট করা হয় ধারাবাহিকে। সে বাড়ির সামনে এমন একটি মেয়ে সেজে থাকে যে খুব শান্তশিষ্ট,ভদ্র এবং নম্র। কিন্তু আসলে সে একজন ডাকাবুকো স্পেশাল ক্রাইম ব্রাঞ্চের অফিসার। সেখানে তার নাম জ্যাশ সান্যাল। তার নাম শুনলেই অপরাধীরা ভয় পেয়ে আঁতকে ওঠেন।

এই ধারাবাহিকে আরও দেখানো হয় যে জগদ্ধাত্রীর মা ছোটবেলাতেই মারা গেছে। জগদ্ধাত্রী বাবা আর একবার বিয়ে করেছে এবং জগদ্ধাত্রী এক সৎ বোন আছে। জগদ্ধাত্রী এই সৎ বোনের নাম মেহেন্দি এবং তার সাথে বিয়ে হয়েছে জগদ্ধাত্রীর এক্স বয়ফ্রেন্ড উৎসবের। এরপর ধারাবাহিকে আরো দেখানো হয় যে জগদ্ধাত্রীকে একজন ছেলে ভালোবাসে, সেও একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার তার নাম স্বয়ম্ভূ। এই স্বয়ম্ভূকে তার পিতৃপরিচয় দেওয়ার জন্য মিথ্যে বউয়ের পরিচয় নিয়ে স্বয়ম্ভূর বাড়িতে অর্থাৎ উৎসবদের বাড়িতেই হাজির হয়েছে জগদ্ধাত্রী।

এই ধারাবাহিকটি রীতিমতো জনপ্রিয় হয়ে উঠলেও এই ধারাবাহিক নিয়ে দর্শকদের একাংশের মানুষের অভিযোগ‌ও তৈরি হয়েছে। তাদের বক্তব্য এই যে এই ধারাবাহিকের নায়িকা যেখানে জগদ্ধাত্রী এবং নায়ক যেখানে স্বয়ম্ভূ সেখানে তাদেরকে বেশি করে দেখানো উচিত, কিন্তু ধারাবাহিকে বেশি করে দেখানো হয় মেহেন্দি এবং উৎসবকে ও মেহেন্দি জগদ্ধাত্রীর ননদ কৌশিকীকে। তাই তারা রীতিমত কনফিউজড যে আসল নায়ক কে? এই নিয়ে তারা সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম লেখা লেখি করছেন।

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“
জগদ্ধাত্রী সিরিয়াল জগদ্ধাত্রী থেকে মেহেন্দি আর কৌশিকী সিন বেশি থাকে আর নায়ক এর কথা ছেড়েই দিলাম অর্ধেক পর্বে তার দেখা নেই ওর থেকে উৎসব কে মনে হয় বেশি দেখায় (যাই হোক না কেনো সিরিয়াল বেশ ভালই লাগছে কিন্তু নায়ক নায়িকা সিন টা একটু বেশি করলে ভালো হয় )”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।