বাংলা সিরিয়াল

‘যারই জ্বর হয় লিনা পিসি কী তারই গায়ে এই চাদর জড়িয়ে দেন?’পোশাক, জুয়েলারির পর এইবার শঙ্খ আর অনুজের চাদরে মিল খুঁজে পেলেন নেটিজেনরা!

কোন একটি ধারাবাহিক দীর্ঘ দিন দেখতে দেখতে এক অংশের মানুষ সেই ধারাবাহিকটির ফ্যান হয়ে ওঠেন। তারা সেই ধারাবাহিকটি নাড়ি নক্ষত্র সবটাই জেনে ফেলেন। ধারাবাহিকটির হিরো হিরোইন, নায়ক নায়িকা সবই তাদের পছন্দের হয়ে ওঠে। এমনকি সেই ধারাবাহিকের নায়ক নায়িকা কখন কোন সময়ে কোন ডায়লগ দিয়েছিলেন বা কোন স্টেজে ওঠে কোন গান গেয়েছিলেন তাও তাদের মুখস্ত। এই সমস্ত ডায়লগ বা এই সমস্ত সিন তারা পুনরায় কোন ধারাবাহিকে যদি দেখতে পান তাহলে তারা বলেন যে সেটা কপি!

ধারাবাহিকের কোন ট্রাক অথবা ধারাবাহিকের কোন সিন এর সাদৃশ্য থেকে শুরু করে ধারাবাহিকের ব্যাকগ্রাউন্ড মিউজিক, ধারাবাহিকের নায়ক নায়িকার পোশাক জুয়েলারি সব দিকেই কড়া নজর রাখেন সেই ধারাবাহিকের অনুরাগীরা। কিন্তু সম্প্রতি অনুরাগীদের এক অংশ দাবি করেছেন যে একটি বিশেষ সিরিয়ালে নাকি জ্বরের সময় চাদর একই দেওয়া হয়েছে দুই হিরোকে!

বর্তমানে স্টার জলসার বহুল আলোচিত সিরিয়াল হলো গুড্ডি। এই ধারাবাহিকের সম্পর্কের জটিলতা ফুটে উঠেছে মানুষের মন যে কতটা বিচিত্র তা ফুটে উঠেছে। ধারাবাহিকে দেখানো হচ্ছে ডিভোর্স দিয়ে দ্বিতীয় বিয়ে করার পর ধারাবাহিকের নায়ক অনুজ তার প্রাক্তন স্ত্রীর সাথে রাত কাটাচ্ছেন, সেই স্ত্রী যার সাথে বৈবাহিক সম্পর্ক থাকাকালীন তিনি তাকে একেবারেই পছন্দ করতেন না। মনের জটিল গতিবিধির কথায় এই ধারাবাহিকে ফুটে উঠেছে।

এই ধারাবাহিকের একটি দৃশ্য দেখানো হয়েছে অনুজের গায়ে জ্বর এবং নায়িকা গুড্ডি তার গায়ে একটি চাদর দিয়েছে। এই চাদর দেখে মোহর ফ্যানরা দাবি করছেন শঙ্খের জ্বর আসার সময় এই একই চাদর শঙ্খকেও দেওয়া হয়েছিল। চাদরের সাদৃশ্যের দুটি ছবি একত্রিত করে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“যারই জ্বর হয় লিনা পিসি কী তারই গায়ে এই চাদর জড়িয়ে দেন”- প্রসঙ্গত উল্লেখ্য দুই ধারাবাহিকের লেখিকা ই হলেন লীনা গাঙ্গুলী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।