বাংলা সিরিয়াল

“টাকা দিয়ে অ্যাওয়ার্ড কিনছে, কি এমন অভিনয় করেন?” – মিঠাই, উর্মি, লক্ষ্মী কাকিমা কে হারিয়ে পুরস্কার নিলেন অলকানন্দা – অনন্যা! ক্ষিপ্ত দর্শক

অলকানন্দ গুহ এবং অনন্যা গুহ সম্পর্কে দুই বোন। আর দুই বোনই বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পার্শ্ব চরিত্রে বেশ ভালই কাজ করছেন। এর আগেও আমরা এমন বহু অভিনেতা অভিনেত্রীদের দেখেছি যারা ভাইবোন একসাথে বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য নাম হলো অলকানন্দা আর অনন্যা। অলকানন্দা আগে থেকে কাজ করলেও অনন্যা এই ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন খুব বেশিদিন হয়নি। সম্প্রতি অনন্যা কে দেখতে পাওয়া যাচ্ছে “মিঠাই” ধারাবাহিকের “পিঙ্কিজি” চরিত্রে। এছাড়াও “লক্ষ্মী কাকিমা সুপারস্টার” ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার মেয়ের চরিত্রে অভিনয় করছেন অনন্যা।

অন্যদিকে দিদি অলকানন্দ গুহকে দেখতে পাওয়া গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “আয় তবে সহচরী” তে। এছাড়াও সান বাংলার “দেবী” ধারাবাহিকও কাজ করেছেন অলকানন্দা। কিন্তু তারপর থেকে কোন ধারাবাহিককে এটাকে দেখতে পাওয়া যাচ্ছে না। যদিও বলে রাখা ভালো এই দুই বোনই কিন্তু ধারাবাহিকের অভিনয় করেন পার্শ্ব চরিত্রে। কেউই এখনো পর্যন্ত নিজেদের অভিনয় দক্ষতা দিয়ে মুখ্য চরিত্রের অভিনয় করার সুযোগ পাননি। আর সেই কারণেই সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড পাওয়ায় দর্শক বেশ বিরক্তি প্রকাশ করেছেন।

সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেখতে পাওয়া গেল এই দুই বোনকে। আবার আশ্চর্যজনক বিষয় হলো দুই বোনই একসাথে অ্যাওয়ার্ড পেলেন। “ওপাস ফেব্রিকেশন অফ আর্ট” এর তরফ থেকে আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠানের। এইদিন দিদি অলকানন্দা পেলেন, “এমার্জিং অ্যাক্টর অফ দা টাইম”। আর বোন অনন্যা পেলেন, “প্রমিসিং অ্যাক্টর অফ দা টাইম”। আমরা সকলেই হয়তো জানি অলকানন্দা গুহর স্বামী টেলিভিশনের পরিচালক মনোজিৎ গুহ। এইদিন এওয়ার্ড বিতরণী লিস্টে বাদ পড়লেন না তিনিও। অলকানন্দ গুহর স্বামী তথা পরিচালক মনোজিৎ গুহ পেলেন “এমার্জিং ডিরেক্টর অফ দা টাইম” অ্যাওয়ার্ড।

এই অ্যাওয়ার্ড পাওয়ার পরপরই অভিনেত্রীরা নিজেদের অ্যাকাউন্ট থেকে প্রচুর ফটো শেয়ার করেছেন। আর এইসব দেখেই তেলে বেগুনে জ্বলে উঠেছেন নেটিজেনরা। শুরু হয়েছে একাধিক বিতর্ক, সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশের বক্তব্য যে এত ভালো ভালো অভিনেত্রী থাকার পরে এরা দুই বোন কি করে অ্যাওয়ার্ড পেলো? তাঁরা এমন কি ভালো অভিনয় করেন? সোশ্যাল মিডিয়ার একাংশের বক্তব্য মিঠাই ওরফে অভিনেত্রী সৌমীতৃষা, উর্মি ওরফে অন্বেষা, এমনকি লক্ষ্মী কাকিমা ওরফে অপরাজিত আঢ্যের মতো তাবোড় তাবোড় অভিনেত্রী থাকার পরেও শেষে কিনা এই দুজন অভিনেত্রী এওয়ার্ড পেলেন! আবার বেশ কয়েকজন এমনও বলেছেন যে দুই অভিনেত্রী নাকি টাকা দিয়ে এওয়ার্ড কিনেছেন। তার কারণ হিসেবে তিনি বলেন এই দুই অভিনেত্রী এমন কিছু অভিনয় করেন না যে তাঁদেরকে অ্যাওয়ার্ড দিতে হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।