বাংলা সিরিয়াল

জীবনের এক নতুন বছরে পা দিলেন অভিনেত্রী সোলাঙ্কি, ঋদ্ধি – দ্যুতির পাশাপাশি শুভেচ্ছা বার্তা জানালেন অভিনেত্রীর “বিশেষ বন্ধু” সোহমও

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। মিঠাইকে টেক্কা দিতে শুরু করা হয়েছিল এই ধারাবাহিকটিকে। সে ক্ষেত্রে কিছুটা সফল হয়েছে এই ধারাবাহিক। গত দু সপ্তাহ ধরে বর্তমানে বঙ্গ সেরা ধারাবাহিক প্রমাণিত হয়েছে গাঁটছড়া। এই ধারাবাহিকের মুখ্য আকর্ষণ গৌরব আর সোলাঙ্কি। আর গাঁটছড়া খড়ির জন্মদিনে মেতে উঠেছে গোটা গাঁটছড়া টিম। একদিকে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা আর তারই ফাঁকে মেকআপ রুমে পালিত হল খড়ির জন্মদিন।

খড়ি কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন পর্দার হাজবেন্ড ঋদ্ধিমান সিংহ রায়। পদ্ধতি যেমন ঠিক স্বামী-স্ত্রীর খুনসুটি তেমনি অরিজিনাল লাইফেও তাঁদের খুনসুটি চলছে জোর কদমে। আমরা আগেই জানতাম অভিনেত্রী ঘুমোতে খুব ভালোবাসেন। তেমনই শ্যুটিংয়ের ফাঁকের ঘুমের ছবি দিয়ে গৌরব লিখেছেন, “প্রার্থনা করি, দুপুরের খাওয়ার যেন তুমি মন ভরে ঘুমিয়ে নিতে পারো।”

আবার মেজ বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বড় বোন দ্যুতিও। অভিনেত্রী শ্রীমা পর্দার মতোই বাস্তবেও খুবই ভালবাসেন অভিনেত্রীকে। তাই জন্মদিনের শুভেচ্ছা বার্তার সঙ্গে ভালোবাসার বার্তা পাঠিয়েছেন তিনিও। অভিনেত্রী লিখেছেন, “শুভ জন্মদিন, দি। আমরা একসঙ্গে হেসেছি, চেঁচামেচি করেছি, কেঁদেছি। আমরা একে অপরের প্রিয় বন্ধু ছিলাম। আগামী ১০০ বছরও তা-ই থাকব।”

ধারাবাহিকের জুটিদের মধ্যে যে ভালই বন্ধুত্ব তা তো আমরা তাঁদের সোশ্যাল মিডিয়া থেকেই বুঝতে পারি। পর্দার ওপারে শত্রুতা থাকলেও পর্দার এপারে অর্থাৎ বাস্তব জীবনে রাহুল অর্থাৎ অভিনেতা অনিন্দর সাথে বেশ ভালই বন্ধুত্ব আছে সোলাঙ্কির। এই বিশেষ দিনে শুভেচ্ছা জানাতে ভুল্লেন না অভিনেতা অনিন্দ্যও। লিখলেন। “জন্মদিনের শুভেচ্ছা। আমাদের পর্দার শত্রুতা আর বাস্তবের বন্ধুত্ব অটুট থাকুক।”

কিন্তু বিষয়টা এখানেই শেষ নয়। বিশেষ দিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রীর “বিশেষ বন্ধু” সোহম মজুমদার। এর আগে আমরা বহুবার শুনেছি সোহমের সাথে একটি বিশেষ সম্পর্ক গড়ে উঠছে অভিনেত্রীর। যদিও সেসব সম্পর্কে তাঁদের দুজনের কেউই স্পষ্ট করে কখনো কিছুই বলেননি। সোহম ইনস্টাগ্রামের স্টরিতে অভিনেতির একটি ছবি শেয়ার করেছেন। লিখেছেন, “জন্মদিনের শুভেচ্ছা। ঈশ্বর তোমার প্রতি সদয় হন।” সোহমের সেই পোষ্টের জবাব দিয়েছেন অভিনেত্রীও। সেই স্টোরি তুলে এনে অভিনেত্রী পাল্টা লিখেছেন, “বাবাহ, ধন্যবাদ।”

প্রসঙ্গত একটি ওয়েব সিরিজে একসাথে কাজ করেছিলেন সোহম আর সোলাঙ্কি। তাঁদের দুজনকে নিয়ে টলিপাড়ায় বেশ গুঞ্জন শোনা গিয়েছিল যে তাঁরা দুজনে নাকি গোপনে ভালোবাসার সম্পর্কে জড়িয়েছেন। যদিও এক বিশিষ্ট সংবাদমাধ্যমকে সোহম জানান, “ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা পছন্দ করি না। আমি শুধু নিজের কাজ নিয়ে কথা বলতে ভালোবাসি। কিন্তু অনেকেরই কাজের থেকে ব্যক্তিজীবন নিয়ে আগ্রহ থাকে বেশি। কিন্তু এ বিষয়ে আমি কোনও কথা বলব না।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।