বাংলা সিরিয়াল

পরনে সাহসী পোশাক, সঙ্গে উন্মুক্ত থাই জোড়া ট্যাটু! ছোটপর্দার শ্রেষ্ঠ খলনায়িকা অভিনেত্রী অনন্যা বিশ্বাসের নতুন ফটোয় আগুন ধরলো নেটদুনিয়ায়

এই মুহূর্তে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় খলনায়িকা বললেই উঠে আসে তার নাম। কারণ অপূর্ব সুন্দরী হওয়া সত্ত্বেও মুখ্য ভূমিকায় নয় বরং বারংবার নেতিবাচক চরিত্রেই তাকে দেখতে পাওয়া যায়। তবে তা নিয়ে কিন্তু তার কোন দুঃখ নেই বরং অভিনেত্রী অনন্যা বিশ্বাসের অভিনয় ইতিমধ্যেই মন জয় করে ফেলেছে দর্শকদের। যে কারণে নেতিবাচক চরিত্রে অভিনয় করেও সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে অভিনেত্রী।

এবং তা থেকেই প্রমাণ হয়ে গিয়েছে তিনি কতটা জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন ছোট পর্দার দর্শকদের কাছে। তবে এবার নিজের নতুন ফটোর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। এদিন একটি বিকিনি পরে ফটো পোস্ট করতে দেখা গিয়েছে তাকে। তবে তার ফটো দেখে রীতিমত স্তব্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা।

কারণ ফটোয় তার গোটা থাই জুড়ে দেখতে পাওয়া গিয়েছে একটি ট্যাটু। বলাই বাহুল্য অভিনেত্রীর ট্যাটু দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। ফলস্বরূপ প্রশংসায় ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্স। প্রসঙ্গত ছোটপর্দায় নেতিবাচক চরিত্রে অভিনয় করলেও এমনিতে কিন্তু অনুগামীদের কাছে ভীষণ প্রিয় একজন মানুষ হলেন অভিনেত্রী অনন্যা বিশ্বাস। তাই এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে তার এই অসাধারণ ফটো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।