বাংলা সিরিয়াল

এবারে অভিনয় ছেড়ে নিজের প্রোডাকশনের কাজের দিকে মনোনিবেশ করছেন অভিনেত্রী দেবলীনা মুখোপাধ্যায়, শ্রীময়ী ধারাবাহিকে অভিনয় করার পর নিয়েছে লম্বা বিরতি

বেশ কিছুদিন হল স্টার জলসার পর্দায় শেষ হয়েছে জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। শ্রীময়ী ধারাবাহিক ছিল এমন একটি ধারাবাহিক যা দর্শকদের অত্যন্ত পছন্দের হয়ে উঠেছিল খুব অল্প সময়ের মধ্যে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী ইন্দ্রানী হালদার কে। তার অভিনয় দর্শকের মন জয় করে নিয়েছিল। তবে ধারাবাহিকের পাশে চরিত্রগুলি ও দর্শকদের অত্যন্ত পছন্দের ছিল, তার মধ্যে অন্যতম একজন অভিনেত্রী ছিলেন দেবলীনা মুখোপাধ্যায়। শ্রীময়ী ধারাবাহিকে দেবলীনা শ্রীময়ীর বড় ছেলে জাম্বোর স্ত্রী অঙ্কিতার চরিত্রে অভিনয় করেছিলেন।

ধারাবাহিকে দেবলীনার চরিত্র ছিল অত্যন্ত স্পষ্টবাদী এক রোখা এবং সৎ একজন মহিলা। যা দর্শকের মনে খুব অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিতে পেরেছিল। তবে শ্রীময়ী ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কয়েক মাস পরে অভিনেত্রীকে নতুন কোন ধারাবাহিকে নতুন কোনো চরিত্রে দর্শকেরা দেখতে পায়নি। যার ফলে স্বাভাবিকভাবে দর্শকের মনে প্রশ্ন উঠেছে কোথায় গেলেন দেবলীনা? এই মুহূর্তে দেবলীনা সাময়িকভাবে কিছুদিনের জন্য অভিনয় জগত থেকে বিরতি নিয়েছেন। তবে অভিনয় জগৎ থেকে বিরতি নিলেও বিনোদন জগত থেকে সরে আসেনি অভিনেত্রী। বর্তমানে অভিনেত্রী প্রোডাকশন হাউজের কাজ নিয়ে ব্যস্ত। যার ফলে তাকে বেশিরভাগ সময় কলকাতা ছেড়ে মুম্বাই থাকতে হচ্ছে।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন তার পক্ষে অভিনয় এবং প্রোডাকশনের কাজ দুটো দিক একসঙ্গে সামলানো কঠিন হয়ে পড়ছে। তাই এই মুহূর্তে তিনি পুরোপুরি প্রোডাকশনের কাজের দিকে মনোযোগ দিতে চান। পরবর্তীকালে যদি অভিনয়ের সুযোগ আসে ভালো চরিত্রে অভিনয় করার সুযোগ পান তাহলে অবশ্যই অভিনয় জগতে ফিরবেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন দেবলীনা। হামেশাই দেবলীনার বিভিন্ন পোস্ট দর্শকদের নজর কাড়ে। ইতিমধ্যে বেশ কিছু ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয় জগতে তিনি নতুন নন দীর্ঘ কয়েক বছরই কাটিয়েছেন এই জগতে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।