বাংলা সিরিয়াল

বিজ্ঞাপনের জগতেও অভিনবত্বের ছোঁয়া মিঠাইয়ের হাত ধরে! স্মার্ট স্টোর বিজ্ঞাপনে নস্টালজিক মিঠাই, নজির গড়লেন সৌমীতৃষা

বর্তমানে টেলিভিশন জগতের সবথেকে জনপ্রিয় নাম হয়ে উঠেছে সৌমীতৃষা কুণ্ডু। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের হাত ধরে অভিনয় জীবনের সাফল্যের শিখরে পৌঁছেছেন অভিনেত্রী। বাংলার সেরা ধারাবাহিক হিসেবে ৫৬ বার সেই ধারাবাহিকটি সামনে এসেছে মানুষের।

কিন্তু বেশ কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকের জনপ্রিয়তায় কমটি এসেছে। আর তার প্রমাণ আমরা পাচ্ছি টিআরপি লিস্টে। ধারাবাহিকের টিআরপি কমলেও অভিনেত্রীর জনপ্রিয়তায় কিন্তু এতোটুকু ভাঁটা পড়েনি। বরং বর্তমানে অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি আরো অন্যান্য বেশ কিছু কাজ করছেন। যদিও সেখানে গিয়েও নিজের কাজের দক্ষতার পরিচয় দিচ্ছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রীকে দেখতে পাওয়া গেল বিজ্ঞাপনের কাজেও। স্মার্ট স্টোরের নতুন বিজ্ঞাপন তৈরি হয়েছে। এই বিজ্ঞাপনে বাংলার নতুন মুখ হয়েছে মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ধারাবাহিকের মতোই অভিনেত্রী বেছে নিয়েছেন একেবারে অন্য ধরনের বিজ্ঞাপন। বিজ্ঞাপনটি তৈরি হয়েছে সম্পূর্ণ কলকাতাকে ঘিরে। অর্থাৎ সম্পূর্ণ শুট হয়েছে কলকাতাতেই। একেবারে বাংলার তথা বাঙালির বিজ্ঞাপন হিসেবে নজির গড়লেন মিঠাই।

সম্পূর্ণ বিজ্ঞাপনটি শুট জুড়ে রয়েছে হাওড়া ব্রিজ, গঙ্গার ঘাট, হলুদ ট্যাক্সি, কলকাতার অলিগলি, ভিক্টোরিয়া, রিক্সা, কুমোরটলি, ধুনচি নাচ সবটা ঘিরে। এই সমস্ত প্রত্যেক বাঙালির কাছেই নস্টালজিয়া। এই কথাটা অস্বীকার করার কোন জায়গা নেই। এই বিজ্ঞাপনে অভিনেত্রীর পরনে দেখা গেল অপূর্ব গোলাপি শাড়ি। আর তার সাথে কম্বিনেশন করে সবুজ আর গোল্ডেনের কম্বিনেশন এর ফুলহাতা ব্লাউজ। খোলা চুল আর এই শাড়িতে অপূর্ব দেখতে লাগছে মিঠাইকে। এই ভিডিও দেখতে পাওয়া গেছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে। ভিডিওটি শেয়ার করা মাত্রই ৫২ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।