বাংলা সিরিয়াল

এত বড়ো ষ্টার হয়েও নেই কোনো অহংকার! সাধারণ মানুষের মতো লুকিয়ে লুকিয়ে জিলিপি খাচ্ছে কমলিকা-নন্দিনী! দুই শত্রুর মিল দেখে হতবাক নবাব

2022 সালের প্রথম থেকেই বাংলা টেলিভিশনের চ্যানেলতে একের পর এক আসছে নতুন বাংলা ধারাবাহিক । প্রথমত টিআরপির তালিকায় কম্পিটিশনের জন্যই নতুন ধারাবাহিকের উদ্ভাবন ঘটানো হচ্ছে।। নতুনের সঙ্গে পাল্লা দিয়ে পুরনো মেগা সিরিয়ালের গল্পে আসছে নতুন নতুন টুইস্ট। পাল্টাচ্ছে সম্প্রচারের সময়। এর ফলে এখন প্রতিটি ধারাবাহিকের সঙ্গে অপর ধারাবাহিকের চলে প্রতিযোগিতা

সদ্য সম্প্রচার শুরু হয়েছে নতুন ধারাবাহিক নবাব নন্দিনী। স্টার জলসা একসঙ্গে অনেকগুলি নতুন ধারাবাহিক এনেছে যার মধ্যে নবাব নন্দিনী রয়েছে অন্যতম। এই সিরিয়ালটিতে প্রথমবার জুটি বাঁধতে দেখা গেছে রিজওয়ান রব্বানী শেখ এবং ইন্দ্রানী পালকে।

সমস্ত প্রতিকুলতার বিরুদ্ধে নারীরা কিভাবে লড়াই চালিয়ে যায় সেই কাহিনী নিয়েই তৈরি হয়েছে এই ধারাবাহিকটি। নবাব একজন আবেগপ্রবণ মানুষ সংগ্রামী ফুটবলার একদিন বিশ্ব বিখ্যাত ফুটবলার হওয়ার স্বপ্ন দেখে। হোটেল ইন্ডাস্ট্রিতে কিছু করার স্বপ্ন রয়েছে নন্দিনী্য। পড়াশুনাতে নন্দিনী অত্যন্ত মেধাবী ছাত্রী ফাস্ট ক্লাস ফার্স্ট হয়ে তিনি ডিগ্রী অর্জন করেছেন। নবাবের বৌদি কমলিকার সহকারী হিসেবে তিনি কাজ করেন।

কমলিকা হিসেবে বহুদিন পর ছোট পর্দায় পা রাখলেন অভিনেত্রী অনন্যা বিশ্বাস। কমলিকা আসলে একটি নেগেটিভ চরিত্রের মানুষ। পর্দায় সম্পর্ক যেমন হোক না কেন। বাস্তবে কিন্তু কমলিকা আর নন্দিনীর ভালো সম্পর্ক আর তার প্রমাণ মিললো এক ভিডিওর মাধ্যমে।

ইন্দ্রানী এবং অনন্যা দুইজনে শুটিংয়ের ফাঁকে একটি রিল ভিডিও তৈরি করেছেন। আর সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে তাদের দুজনকে দেখা গেছে জিলিপি খেতে। এ থেকেই বোঝা গেল যে এই দুজন অভিনেত্রী মিষ্টি খেতে ভীষণ পছন্দ করেন। কমলিকা কে টিভির পর্দায় নেগেটিভ চরিত্রে দেখা গেলেও বাস্তবে কিন্তু তিনি একজন মিষ্টি মেয়ে সে কথাই এই ভিডিও থেকে প্রমাণ হয়।

 

View this post on Instagram

 

A post shared by Anannya Biswas (@iamanannyabiswas)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।