বাংলা সিরিয়াল

ফ্যাশন মুডে ধরা দিলেন ‘মিঠাই’-এর ‘নিপা’, সৌন্দর্যে টেক্কা দিচ্ছেন সিনেমার তাবর তাবর অভিনেত্রীদের

বর্তমানকালে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। মিঠাই সিরিয়ালটি ২০২১ সালের ৪ জানুয়ারি শুরু হয়। সুখ দুঃখের মুহূর্তের সাথে একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে তৈরি হয় এই সিরিয়ালটি। প্রথম থেকেই এই সিরিয়ালটি দর্শকদের কাছে জনপ্রিয়তা লাভ করে। ৪৬ বার টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছে। এই সিরিয়ালে আরেকটি চরিত্রের নাম হলো নিপা। এই নিপার চরিত্রে পাঠ করছেন ঐন্দ্রিলা সাহা।

মিঠাই সিরিয়ালের অভিনেত্রী নিপা অর্থাৎ ঐন্দ্রিলা একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী। ডান্স বাংলা ডান্স জুনিয়ার রিয়েলিটি শো এর মাধ্যমে তিনি কেরিয়ার জীবন শুরু করেন। সেই সময় তাকে দেখে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেছিলেন যে ঐন্দ্রিলা দেখতে ঐশ্বর্য রায়ের মত। ঐন্দ্রিলা পর্দায় যেমন জনপ্রিয়, তেমন সোশ্যাল মিডিয়াতেও সে খুবই জনপ্রিয়। অনেক সময় তাকে দেখা যায় ইনস্টাগ্রামে রিল ভিডিও বানাতে, আবার কখনো কখনো তিনি নিজের নানান মুডের ছবি পোস্ট করেন মিডিয়ার পাতায়। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোয়ারের সংখ্যা নেহাত কিছু কম নয়।

সম্প্রতি ঐন্দ্রিলা মিঠাই ধারাবাহি কে অভিনয় করলেও এর পাশাপাশি তাকে দেখা যায় ‘রাইকিশোরী’ ধারাবাহিকে, ‘খনার বচন’ সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্রে, এবং ‘করুণাময়ী রাণী রাসমণি, ‘চুন্নী পান্না’র মতো সিরিয়ালে অভিনয় করতে। কেরিয়ার জীবনে জনপ্রিয়তার পাশাপাশি এই অভিনেত্রীর জীবনে এসেছে ঝড়। দেবীপক্ষ সিরিয়ালের শ্যুটিং চলাকালীন প্রেমে পড়েছিলেন ঐন্দ্রিলা। কিছুদিন আগেই সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী। তবে এখন তিনি পুরোপুরি সিঙ্গেল। অভিনেত্রী সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি ভিডিও আপলোড করে সিঙ্গেল হুড উপভোগ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।