বাংলা সিরিয়াল

‘টাপা টিনি‌ মহিষাসুরমর্দিনী’, কেউ কটাক্ষ করছেন, বুড়ি দূর্গা! তীব্র বিতর্কের মধ্যে মুখ খুললেন ঋতুপর্ণা

সম্প্রতি কালার্স বাংলায় মহালয়ার প্রোমোশনে “ইনি বিনি টাপা টিনি… মহিষাসুরমর্দিনী!” গানটি জুড়ে দেওয়া অভিযোগ ওঠে কালার্স বাংলা চ্যানেলের বিরুদ্ধে। এবার ওই চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে মা দুর্গার রূপে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। বেলা শুরু ছবিতে টাপাটিনি গানে নেচেছিলেন টলিউডের এই রানী। বাণিজ্যিক বাংলা গানের সঙ্গে দেবীর নাম জুড়ে দেওয়ায় প্রবল বিতর্কের সঞ্চার হয়। বাণিজ্যিক বাংলা গানের সঙ্গে দেবীর নাম জুড়ে বিজ্ঞাপন চালানোর অভিযোগ ওঠে ওই চ্যানেল কর্তৃপক্ষের নামে।

এই বিষয়ে এক সংবাদমাধ্যমের তরফ থেকে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সাথে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, “যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি ভুয়ো। একেবারেই ফেক। কালার্স বাংলার মহিষাসুরমর্দিনীর সঙ্গে এর কোনও সম্পর্ক নেই।” তাঁর সংযোজন, “এভাবে দুই জিনিসকে এক করে বিতর্ক তৈরি করার ঘটনাটি খুবই দুঃখজনক।”

তবে কালার্স বাংলা চ্যানেলের তরফ থেকে এই বিষয়ে কিছু জানানো হয়নি। কালার্স বাংলার এই বছরের মহালয়ার নাম ‘দেবী দশমহাবিদ্যা’। এইটা থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে যে ইনি বিনি গানটি এখানে এডিট করে বসানো হয়েছে। এই বিষয়ে ঋতুপর্ণা আগেই জানিয়েছেন যে এমন ধরনের পোস্টটার তৈরি করে ভ্রান্ত ধারণা দেওয়ার চেষ্টা করা হচ্ছে দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

গত ১০ অগাস্ট কালার্স বাংলার সোশ্যাল মিডিয়া পেজে মহালয়ার প্রোমোটি প্রথম আপলোড করা হয়েছিল। এই বারে মহালয়ার মা দুর্গার বেশে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। লাল শাড়িতে এই অভিনেত্রী সেজে উঠেছেন মহিষাসুর মর্দিনী দেবী দুর্গা। জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেত্রী এর আগে কখনো দেবী দুর্গার রূপে অভিনয় করেননি। তাই এ বছর দেবী দুর্গা হতে পেরে তিনি ভীষণই খুশি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।