Stories

TRP র ময়দান একচুল জায়গা ছাড়তে নারাজ! সৌন্দর্যে একে অপরকে টেক্কা দেবে বাংলা সিরিয়ালের এই ৩ সুন্দরী নায়িকা

সিরিয়াল হল দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে সিরিয়াল মানে প্রথমেই আসে দুটো চ্যানেলের নাম। প্রথমটি হল স্টার জলসা এবং দ্বিতীয়টি জি বাংলা। সারা সপ্তাহজুড়েই এই দুই চ্যানেলের সিরিয়ালগুলির মধ্যে চলতে থাকে টিআরপির লড়াই।

বিগত এক বছর থেকে আমরা দেখছি এই দুটি চ্যানেলে কম্পিটিশন করে একের পর এক নতুন সিরিয়াল শুরু হচ্ছে। নতুন সিরিয়ালের মধ্যে দিয়ে দর্শকরা যেমন নিত্য নতুন কনটেন্ট পাচ্ছেন সেই সাথে পাচ্ছেন নতুন নতুন নায়ক নায়িকার দেখা। আবার কখনো কখনো কোনো কোনো চ্যানেলে পুরনো নায়িকারাই ফিরে আসছেন নতুন সিরিয়ালে নতুন রূপে। তাই টিআরপি তালিকায় এগিয়ে থাকার কম্পিটিশনে এই দুই চ্যানেলের বাজি এখন নতুন সিরিয়ালগুলির সুন্দরী নায়িকারা। এখন আমরা এই তিনজন সুন্দরী নায়িকার সম্বন্ধে বিশদে আলোচনা করব।

অঙ্কিতা মল্লিক ( Ankita Malik): এই তালিকায় প্রথমেই যে নামটি আসে সেই নামটি হল অঙ্কিতা মল্লিক। সম্প্রতি জগদ্ধাত্রী নামে যে সিরিয়ালটি শুরু হতে চলেছে ওই সিরিয়ালের নায়িকার ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রী কে। এই সিরিয়ালের মধ্য দিয়ে ই অভিনেত্রী অঙ্কিতার কেরিয়ার জীবন শুরু হতে চলেছে। এই সিরিয়ালে অঙ্কিতাকে দ্বৈত্ ভূমিকায় পাঠ করতে দেখা যাবে। একদিকে তিনি যখন ঘরে থাকেন তখন ভীতু একটি লক্ষ্মী মন্ত্র মেয়ে। অপরদিকে তিনি একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চের অফিসার।

ইন্দ্রানী পাল (Indrani Paul): এই ইন্দ্রাণী পাল হলেন স্টার জলসার ‘নবাব নন্দিনী’ সিরিয়ালের নায়িকা নন্দিনী। এই অভিনেত্রী এর আগে স্টার জলসার বরণ সিরিয়ালে অভিনয় করে গেছেন। তবে এবার নতুন সিরিয়ালে টেলি অভিনেতা শেখ রাব্বানীর বিপরীতে অভিনয় করছেন।

শ্রাবণী ভূঁইয়া (Shrabani Bhunia): স্টার জলসার মাধবীলতার সিরিয়ালের নায়িকা শ্রাবণী ভূঁইয়ার অভিনয় জগতে হাতে খড়ি শুরু হয় রাখি বন্ধন সিরিয়ালের মাধ্যমে। অভিনয়ের পাশাপাশি তিনি একজন দক্ষ মডেলও।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।